1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ধানের জমিতে বিষ প্রয়োগ ঘটনার ১০ দিনেও মামলা রেকর্ড করা হইনি

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৫৬৬ জন পড়েছেন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর পোরশায় জমি জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে ২৮ বিঘা জমিতে রোপিত ধানে ঘাস মারা বিষ প্রয়োগের ঘটনায় পোরশা থানায় একটি লিখিত এজাহার দাখিল করা হলে তা ১০ দিনেও মামলা রেকর্ড করা হইনি মর্মে অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী সাপাহার উপজেলার শ্রীধরবাটি ইসলামপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (২৮) জানান, উপজেলার বিলকৃষ্ণসদা এলাকার ১ নম্বর আরএস খতিয়ানের ১১০৭ ও ৬২৫ নম্বর দাগে ২৮ বিঘা জমি দীর্ঘ দিন ধরে আমাদের ভোগ দখলে আছে। গত ১ এপ্রিল রাত্রি পৌনে ১০ টার দিকে পোরশা থানাধীন ইসলামপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে শীষ মোহাম্মদ (৬৫) এর নেতৃত্বে ১৬/১৭ জনের একটি সংঘবদ্ধ দল কাঁধে বিষ স্প্রে করা মেশিন নিয়ে ওই জমিতে অবৈধ অনুপ্রবেশ করে। এবং আমার রোপিত ২৮ বিঘা জমির ধানে ঘাস মারা বিষ প্রয়োগ করে। ঘটনা টের পেয়ে আমি তাদের বাধা নিষেদ করতে গেলে বিভিন্ন ধরনের হুমকি ও ভয়ভীতি সহ প্রাণ নাশের হুমকি প্রদান করে ওই সংঘবদ্ধ দল।

ফলে ওই জমির সমস্ত ধান বিনষ্ঠ হয়ে প্রায় ৬ লক্ষ টাকা ক্ষতি সাধান হয়। এ ঘটনায় ৪ এপ্রিল শীষ মোহাম্মদ (৬৫) কে ১ নং বিবাদী করে ১২ জন সহ আরও ৪/৫ জন অজ্ঞাত নামা বিবাদী উল্লেখ করে পোরশা থানায় মামলা রেকর্ড ভুক্ত করার লক্ষ্যে এজাহার দাখিল করা হয়েছে।

এজাহার দাখিলের ১০ দিন পার হলেও নানা কারন দেখিয়ে মামলাটি রেকর্ড ভুক্ত করেনি পোরশা থানা পুলিশ বলে মর্মাহত কন্ঠে সাংবাদিকদের জানান ঐ ভুক্তভোগী মনিরুল ইসলাম।

এবিষয়ে পোরশা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীনুর রহমানের সাথে মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এব্যাপারে সহকারী পুলিশ সুপার (এএসপি সাপাহার সার্কেল) বিনয় কুমার বলেন, এসংক্রান্ত একটি এজাহার গ্রহন করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: