1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

পহেলা বৈশাখে ঘরে থাকি, সবাইকে নববর্ষের শুভেচ্ছা : এম এ রব মিন্টু

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৬২০ জন পড়েছেন
প্রবাসী ডেস্কঃ
মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে এবার ঘরে বসে পহেলা বৈশাখ উদযাপনের আহ্বান জানিয়ে ইতালী আওয়ামীলীগ নেতা এমএ রব মিন্টু বলেছেন, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা ডিজিটাল পদ্ধতিতে পহেলা বৈশাখ উদ্‌যাপন করবো।
করোনাভাইরাসের কারণে বর্ষবরণের সব অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়েছে জানিয়ে  ইতালী আওয়ামীলীগ নেতা এম এ রব মিন্টু বলেন, এবার আমরা ঘরে বসে পহেলা বৈশাখ উদযাপন করছি। পহেলা বৈশাখ বাঙালির শত শত বছরের গৌরবোজ্জ্বল সংস্কৃতির অন্যতম ঐতিহ্য। কৃষকের নতুন ফসল ঘরে তোলা নবান্ন, ব্যবসায়ীর হালখাতা, নানান অঞ্চলের হরেক রকম খেলা, উৎসব, পার্বণ, মেলা আর সব অশুভ ও অকল্যাণকর যা কিছু সবকিছু ঝেড়ে-মুছে ফেলে মঙ্গল শোভাযাত্রা নিয়ে সামনে এগিয়ে চলা-এই তো
আমাদের পহেলা বৈশাখ।
তিনি আরও বলেন আমরা যারা প্রবাসে
আছি তারা যেন প্রত্যেকেই  তার নিজ নিজ দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে চলি , বিশেষ করে ইতালী প্রবাসী সকলের প্রতি তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে চলা এবং খুব জরুরী দরকার ছাড়া বাসা থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেন ।
আওয়ামীলীগের  এই ত্যাগী নেতা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কারাগারে বন্দি থেকেও পহেলা বৈশাখ উদযাপন করেছেন। আজ জাতির পিতার সুযোগ্য কন্যা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সুনিপুণ কারিগর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে আমরা করোনার বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হয়েছি। এই যুদ্ধে আমরা জিতবই ইনশাআল্লাহ।
সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে এম এ রব মিন্টু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনাবলী মেনে চলুন, সবাই ঘরে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন।
সবাইকে আতঙ্কিত না হয়ে সচেতন থেকে করোনা মোকাবিলা করার আহ্বান জানান এই জনপ্রিয় নেতা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: