1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

পহেলা বৈশাখে ঘরে থাকি, সবাইকে নববর্ষের শুভেচ্ছা : এম এ রব মিন্টু

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৪৪৩ জন পড়েছেন
প্রবাসী ডেস্কঃ
মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে এবার ঘরে বসে পহেলা বৈশাখ উদযাপনের আহ্বান জানিয়ে ইতালী আওয়ামীলীগ নেতা এমএ রব মিন্টু বলেছেন, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা ডিজিটাল পদ্ধতিতে পহেলা বৈশাখ উদ্‌যাপন করবো।
করোনাভাইরাসের কারণে বর্ষবরণের সব অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়েছে জানিয়ে  ইতালী আওয়ামীলীগ নেতা এম এ রব মিন্টু বলেন, এবার আমরা ঘরে বসে পহেলা বৈশাখ উদযাপন করছি। পহেলা বৈশাখ বাঙালির শত শত বছরের গৌরবোজ্জ্বল সংস্কৃতির অন্যতম ঐতিহ্য। কৃষকের নতুন ফসল ঘরে তোলা নবান্ন, ব্যবসায়ীর হালখাতা, নানান অঞ্চলের হরেক রকম খেলা, উৎসব, পার্বণ, মেলা আর সব অশুভ ও অকল্যাণকর যা কিছু সবকিছু ঝেড়ে-মুছে ফেলে মঙ্গল শোভাযাত্রা নিয়ে সামনে এগিয়ে চলা-এই তো
আমাদের পহেলা বৈশাখ।
তিনি আরও বলেন আমরা যারা প্রবাসে
আছি তারা যেন প্রত্যেকেই  তার নিজ নিজ দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে চলি , বিশেষ করে ইতালী প্রবাসী সকলের প্রতি তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে চলা এবং খুব জরুরী দরকার ছাড়া বাসা থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেন ।
আওয়ামীলীগের  এই ত্যাগী নেতা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কারাগারে বন্দি থেকেও পহেলা বৈশাখ উদযাপন করেছেন। আজ জাতির পিতার সুযোগ্য কন্যা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সুনিপুণ কারিগর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে আমরা করোনার বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হয়েছি। এই যুদ্ধে আমরা জিতবই ইনশাআল্লাহ।
সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে এম এ রব মিন্টু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনাবলী মেনে চলুন, সবাই ঘরে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন।
সবাইকে আতঙ্কিত না হয়ে সচেতন থেকে করোনা মোকাবিলা করার আহ্বান জানান এই জনপ্রিয় নেতা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা