1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম
এসিল্যান্ডের প্রচেষ্টায় জনবান্ধবে পরিণত নাগরপুর উপজেলা ভূমি অফিস বেনাপোলে স্বদেশ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অভিষেক অনুষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন তৃনমূল পর্যায়ে পৌঁছে দিতে চেয়ারম্যান পদপ্রার্থী মুকুলের বিশাল কর্মী সমাবেশ আ’লীগের শ্রম ও জনশক্তি উপকমিটির সদস্য হলেন আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ রাত শেষ হলেই বেলকুচি পৌরসভা নির্বাচন নাগরপুরে সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন নাগরপুরে রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ ভাঙ্গায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বেলকুচি পৌর নির্বাচনে বহিরাদের আতঙ্কে পৌরবাসী  জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টি ফ্রান্স শাখা

পহেলা বৈশাখে ঘরে থাকি, সবাইকে নববর্ষের শুভেচ্ছা : এম এ রব মিন্টু

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১১০ Time View
প্রবাসী ডেস্কঃ
মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে এবার ঘরে বসে পহেলা বৈশাখ উদযাপনের আহ্বান জানিয়ে ইতালী আওয়ামীলীগ নেতা এমএ রব মিন্টু বলেছেন, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা ডিজিটাল পদ্ধতিতে পহেলা বৈশাখ উদ্‌যাপন করবো।
করোনাভাইরাসের কারণে বর্ষবরণের সব অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়েছে জানিয়ে  ইতালী আওয়ামীলীগ নেতা এম এ রব মিন্টু বলেন, এবার আমরা ঘরে বসে পহেলা বৈশাখ উদযাপন করছি। পহেলা বৈশাখ বাঙালির শত শত বছরের গৌরবোজ্জ্বল সংস্কৃতির অন্যতম ঐতিহ্য। কৃষকের নতুন ফসল ঘরে তোলা নবান্ন, ব্যবসায়ীর হালখাতা, নানান অঞ্চলের হরেক রকম খেলা, উৎসব, পার্বণ, মেলা আর সব অশুভ ও অকল্যাণকর যা কিছু সবকিছু ঝেড়ে-মুছে ফেলে মঙ্গল শোভাযাত্রা নিয়ে সামনে এগিয়ে চলা-এই তো
আমাদের পহেলা বৈশাখ।
তিনি আরও বলেন আমরা যারা প্রবাসে
আছি তারা যেন প্রত্যেকেই  তার নিজ নিজ দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে চলি , বিশেষ করে ইতালী প্রবাসী সকলের প্রতি তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে চলা এবং খুব জরুরী দরকার ছাড়া বাসা থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেন ।
আওয়ামীলীগের  এই ত্যাগী নেতা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কারাগারে বন্দি থেকেও পহেলা বৈশাখ উদযাপন করেছেন। আজ জাতির পিতার সুযোগ্য কন্যা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সুনিপুণ কারিগর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে আমরা করোনার বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হয়েছি। এই যুদ্ধে আমরা জিতবই ইনশাআল্লাহ।
সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে এম এ রব মিন্টু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনাবলী মেনে চলুন, সবাই ঘরে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন।
সবাইকে আতঙ্কিত না হয়ে সচেতন থেকে করোনা মোকাবিলা করার আহ্বান জানান এই জনপ্রিয় নেতা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page