1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

সিংড়ার বিয়াশে গভীর রাতে মধ্যবিত্ত পরিবারে কড়া নাড়ছে মানবতার ফেরিওয়ালারা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৪৯৩ জন পড়েছেন

রাজু আহমেদ, সিংড়া (নাটোর): 

গরিবের পাশে সরকার আছে, আছে এনজিও এবং বিভিন্ন ব্যক্তি ও সংস্থা। কিন্তু করোনার এই দুর্যোগে কর্মহীন মধ্যবিত্তরা বড়ই অসহায়। ওরা না পারছে হাত পাততে, নার পারছে ক্ষুধার জ্বালা সইতে। এইসব মধ্যবিত্ত পরিবারে রাতের অন্ধকারে দরজায় কড়া নাড়ছে মানবতার ফেরিওয়ালারা। নিজেরা মাথায় করে খাবার পৌঁছে দিচ্ছে বাড়ি বাড়ি। কোনো আনুষ্ঠানিকতা নয়, প্রচারের জন্য তারা লালায়িতও নয়।
সিংড়া উপজেলার বিয়াশ গ্রামে এই উদ্যোগ নিয়েছে ‘আমরা বিয়াশের সন্তান’ ও ‘বিয়াশ যুব উন্নয়ন বহুমুখী সংঘ’।

জানাগেছে, দেশের বিভিন্ন শহর ও বিদেশে থাকা এই গ্রামের কিছু তরুণদের মধ্যে আন্তঃযোগাযোগ রাখার জন্য ‘আমরা বিয়াশের সন্তান’ নামে এক ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপ আছে। গ্রুপ এডমিন করোনা সঙ্কটে গ্রামের কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানালে সবাই সাড়া দেন।

পরে বিয়াশ যুব উন্নয়নবহুমুখী সংঘের সাহায্যে প্রায় ১৫০ পরিবারের মাঝে ৭ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও আধা লিটার তেল সম্বলিত এটি প্যাকেট গ্রামের কর্মহীন নিম্ন ও মধ্যবিত্ত পরিবারে পৌঁছে দিচ্ছে। ক্লান্তিহীনভাবে এ কাজটি করছেন গ্রামে থাকা কিছু তরুণেরা। তারা কোনো খাদ্য গ্রহিতার ছবি তুলছে না। রাতের বেলা চুপি চুপি বাসায় পৌঁছে যাচ্ছে তারা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা