1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিংড়ায় জনসমাগম করে হাটের ডাক

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৭৩০ জন পড়েছেন

রাজু আহমেদ, সিংড়াঃ নাটোরের সিংড়ায় জনসমাগম করে হাটের ডাক দিয়েছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় উপজেলার বিলদহর হাট চারদিনের জন্য ডাক দেয়া হয়। এর অাগে দুপুর দুইটায় বিলদহরের দুইটি মসজিদের মাইক দিয়ে ঘোষণা দেয়া হয়।

করোনাভাইরাস এর কারনে লোক সমাগম জমায়েত নিষেধ থাকলেও স্থানীয় ইউনিয়ন ভূমি অফিস শত শত লোক জমায়েত করে হাটের ডাক দেয়ায় নানা প্রশ্ন দেখা দিয়েছে।

স্থানীয় যুবলীগ নেতা নুরুল ইসলামকে ২৩ হাজার টাকায় ইজারা দেয়া হয়েছে বলে জানা গেছে।

হাট ইজারাদার মমিন মন্ডল জানান, আমি বিগত দিন থেকে হাটের ইজারাদার হিসেবে কালেকশন করে আসছি। করোনাভাইরাস এর কারনে হাটে ব্যাপক লোকসান গুনতে হয়েছে। কারন ইজারা বেশকিছুদিন বন্ধ ছিলো। লোক জমায়েত করে হাটের ডাক আমার বোধগম্য ছিলো না।

চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, করোনাভাইরাস এর কারনে হাটের ইজারা ১ মাস থেকে বন্ধের নির্দেশ দেয়া ছিলো। কারন এতে জমায়েত বেশি হয়। বিগত দিনে বেশি টাকায় ইজারা নেওয়ায় ইজারাদাররা ক্ষতিগ্রস্ত হয়েছে জন্য এবার হাটের ডাকে উৎসাহ নাই।
আজ লোক জমায়েত করে হাটের ডাক হওয়ায় আমাকে অনেকে ফোন করেছি আমি সদুত্তর দিতে পারিনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু জানান, হাটের ডাক নিম্ন হওয়ায় সরকার লোকসান পড়তে পারে বিধায় হাটের খাস কালেকশন শুরু করার লক্ষে ডাক দেয়া হয়েছে।

রাজু আহমেদ
১৪/০৪/২০

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: