1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

করোনায় সলঙ্গায় বৈশাখী উৎসব আর মেলা হচ্ছে না!

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৫৮৭ জন পড়েছেন

লিখন আহমেদ, সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি : দেশব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারনে সলঙ্গা থানার বিভিন্ন এলাকায় এবার বৈশাখী মেলা,উৎসব আর আনন্দ হচ্ছে না। জন সমাগম ঠেকাতে থানার কোথাও কোন গ্রাম্য মেলা বসবে না।

পূজা উদযাপন পরিষদ সলঙ্গা থানা শাখার সভাপতি শ্রী ফণি ভুষণ পোদ্দার জানান, প্রতি বছর বৈশাখ মাসে সলঙ্গার চৈত্রহাটি জগদ্বিশ্বরী কালিমাতা মন্দির,হাটিকুমরুল নবরত্ন মন্দির, সাহেবগন্জ- নলছিয়া বটতলা শ্বশান ঘাট,ঘুড়কা বাজার, ভুইয়াগাতী ঠাকুরপাড়া, মালতি নগর আমতলা, ধুবিল কাচারী বাড়ী, উনুখা- দবির গন্জ,রৌহাদহ বাজার, নৈপাড়া- আমশড়া,ক্ষুদ্র শিমলা সহ প্রায় বিভিন্ন গ্রামেই বৈশাখী মেলা অনুষ্ঠিত হত। শুধু তাই নয়,আঙ্গারু পাঁচপীর বটতলা বাজারে মাসব্যাপী বৈশাখী মেলা এলাকায় উল্লেখযোগ্য ছিল। কিন্তু বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাসের কারনে সরকারি নিষেধাজ্ঞায় এবারে কোন মেলা বা জনসমাগম হচ্ছে না।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জেড জেড তাজুল হুদা জানান, প্রাণঘাতী করোনা নিয়ে দেশের মানুষ আজ আতঙ্কিত। তাই সরকারি নিষেধাজ্ঞায় এ সময়ে কোন মেলা বা জন সমাগম করা যাবে না। সকলের অবগতির জন্য তিনি আরও বলেন,জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যাবেন না,সামাজিক দুরত্ব বজায় রাখুন,সব সময় পরিস্কার-পরিচ্ছন্ন থাকুন,মাস্ক ও গ্লোভস্ ব্যবহার করুন,মানবতার সেবায় এগিয়ে আসুন। করোনা হতে মুক্তি পেতে শেষে তিনি আল্লাহর রহমত ও সকলের সহযোগীতা কামনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: