1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২২ মে ২০২২, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

করোনায় সলঙ্গায় বৈশাখী উৎসব আর মেলা হচ্ছে না!

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৩১২ জন পড়েছেন

লিখন আহমেদ, সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি : দেশব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারনে সলঙ্গা থানার বিভিন্ন এলাকায় এবার বৈশাখী মেলা,উৎসব আর আনন্দ হচ্ছে না। জন সমাগম ঠেকাতে থানার কোথাও কোন গ্রাম্য মেলা বসবে না।

পূজা উদযাপন পরিষদ সলঙ্গা থানা শাখার সভাপতি শ্রী ফণি ভুষণ পোদ্দার জানান, প্রতি বছর বৈশাখ মাসে সলঙ্গার চৈত্রহাটি জগদ্বিশ্বরী কালিমাতা মন্দির,হাটিকুমরুল নবরত্ন মন্দির, সাহেবগন্জ- নলছিয়া বটতলা শ্বশান ঘাট,ঘুড়কা বাজার, ভুইয়াগাতী ঠাকুরপাড়া, মালতি নগর আমতলা, ধুবিল কাচারী বাড়ী, উনুখা- দবির গন্জ,রৌহাদহ বাজার, নৈপাড়া- আমশড়া,ক্ষুদ্র শিমলা সহ প্রায় বিভিন্ন গ্রামেই বৈশাখী মেলা অনুষ্ঠিত হত। শুধু তাই নয়,আঙ্গারু পাঁচপীর বটতলা বাজারে মাসব্যাপী বৈশাখী মেলা এলাকায় উল্লেখযোগ্য ছিল। কিন্তু বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাসের কারনে সরকারি নিষেধাজ্ঞায় এবারে কোন মেলা বা জনসমাগম হচ্ছে না।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জেড জেড তাজুল হুদা জানান, প্রাণঘাতী করোনা নিয়ে দেশের মানুষ আজ আতঙ্কিত। তাই সরকারি নিষেধাজ্ঞায় এ সময়ে কোন মেলা বা জন সমাগম করা যাবে না। সকলের অবগতির জন্য তিনি আরও বলেন,জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যাবেন না,সামাজিক দুরত্ব বজায় রাখুন,সব সময় পরিস্কার-পরিচ্ছন্ন থাকুন,মাস্ক ও গ্লোভস্ ব্যবহার করুন,মানবতার সেবায় এগিয়ে আসুন। করোনা হতে মুক্তি পেতে শেষে তিনি আল্লাহর রহমত ও সকলের সহযোগীতা কামনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা