1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম
আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে কোনো আপোষ নেই – সমবায় প্রতিমন্ত্রী

করোনা ভাইরাস মোকাবেলায় অসহায় মানুষের পাশে দাঁড়াল ৩৫তম ফোবানা সম্মেলনের কর্মকর্তাবৃন্দ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৬৭৪ জন পড়েছেন
ওয়াশিংটন ডিসি: মানবতার কল্যানে মানবতার আহবানে ’মানুষের জন্য মানুষ’ এই স্লোগানকে বুকে ধারন করে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় মানুষের পাশে দাঁড়াল ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলনের কর্মকর্তাবৃন্দ। বাংলা নববর্ষ ১৪২৭ সালের প্রথম দিন ১৪ এপ্রিল মঙ্গলবার দিনভর বৃহত্তর ওয়াশিংটন প্রবাসী বাংলাদেশী সহ বিভিন্ন কমিটির মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন করেন ৩৫তম ফোবানা সম্মেলনের কনভেনার জি আই রাসেল, সদস্য সচিব শিব্বীর আহমেদ, কো-কনভেনার মজনু মিয়া, সমন্বয়ক আওলাদ হোসেন মামুন, উপদেষ্টা সাদেক এম খান, রেসিপশন কমিটির কো-চেয়ারপার্সন জেবা রাসেল, প্রমুখ।
বাংলাদেশী কমিউনিটির বাইরে স্পানিশ, চাইনিজ, ইথিওপিয়ান সহ বিভিন্ন কমিউনিটির মানুষ এবং তাদের পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন করেন ৩৫তম ফোবানা সম্মেলনের কর্মকর্তাবৃন্দ। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, মরিচ, করোলা, খেজুর, বুট, মুরি ইত্যাদি উল্লেখযোগ্য। বিভিন্ন কারনে যারা খাদ্যসামগ্রী গ্রহনের জন্য বাসা থেকে বের হতে পারেননি তাদেরকে ফোবানা নেতৃবৃন্দ তাদের বাসা বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।
উল্লেখ্য, আগামী ২০২১ সালে ওয়াশিংটন ডিসিতে অনুষ্ঠিত হবে ৩৫তম ফোবানা সম্মেলন। সম্মেলনের স্লোগান ’নতুন প্রজন্মের অঙ্গীকার’। এই স্লোগানে সম্মেলনের ভেন্যু গেলর্ড ন্যাশনাল রিসোর্ট এন্ড কনভেনশন সেন্টার, ন্যাশনাল হারবার, মেরিল্যান্ড। নয়নাভিরাম পোটম্যাক নদীর তীরে অবস্থিত গেলর্ড ন্যাশনাল রিসোর্ট এন্ড কনভেনশন সেন্টারে ২০২১ সালের সেপ্টেম্বর মাসের ৩, ৪, ৫ শুক্রবার, শনিবার ও রবিবার তিনদিনব্যাপী এই সম্মেলন অনুষ্ঠিত হবে।
সম্মেলনে দেশের ও প্রবাসের লেখক সাংবাদিক বুদ্ধিজীবী, শিল্পী সহ গুনীজনরা অংশগ্রহন করবেন। ৭টি ক্যাটাগোরিতে প্রতিযোগীতা, সেমিনার, বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী উদযাপন, মুভি ম্যারাথন, ফ্যাশন শো, সাইন্স এন্ড টেক ফেয়ার, জব ফেয়ার, বিশ্ববিদ্যালয় মিলনমেলা, মুক্তিযোদ্ধা সম্মাননা, বইমেলা, পুথি-ছড়া পাঠের আসর, সাহিত্য আডডা, ফোবানা ম্যাগাজিন, ফোবানা নিউজ বুলেটিন, ফোবানা ম্যারাথন, ফোবানা প্যারেড সহ নানামুখী আয়োজন দিয়ে ৩৫তম ফোবানা সম্মেলন সাজানোর কাজ এগিয়ে চলেছে। এছাড়াও ৩৫তম ফোবানাকে সামনে রেখে তৈরি করা হচ্ছে ফোবানা থীম সং।
আগামী ২০২১ সালে ওয়াশিংটন ডিসিতে অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য কনভেনার জি আই রাসেল ২০২-৫৭৭-১৪০০ অথবা শিব্বীর আহমেদ, সদস্য সচিব ২০২-৭০৫-৭৯০০ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: