1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম
মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংসদ সদস্যের পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১

কাজিপুরর চালিতাডাঙ্গা ইউপি চয়ারম্যান করানা প্রতিরাধ নানামুখী পদক্ষপ জনগণ মুগ্ধ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ২৬৬ জন পড়েছেন

মোঃ শফিকুল ইসলাম, কাজিপুর প্রতিনিধিঃ করানা ভাইরাস গাটা বিশ্ব যখন আতস্তি,গহবদী হয় পড়ছ দিন মজুর ও খট খাওয়া নিম্ আয়র মানুষ । চলছ এক ধরনর ঘাষিত অঘাষিত লকডাউন ঠিক তখনই সিরাজগঞ্জর কাজিপুর উপজলার করানা প্রভাব অসহায় কর্মহীন মানুষর জন্য খাদ্য সহায়তা নিয় পাশ দঁাড়িয়ছ সিরাজগঞ্জর কাজিপুর উপজলার ২নং চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদর পরপর দুইবারর নির্বাচিত ইউপি চয়ারম্যান মাঃ আতিকুর রহমান মুকুল। সাবক স্বাস্য ম্ত্রী আল হাজ মাহাম্মাদ নাসিম এর নিদর্শনা ও সহযাগীতায় এবং সাবক সাংসাদ প্রকশলী তানভীর শাকিল জয় এর পরামর্শক্রম চলমান করানাপরিস্িিতিত নানা মুখী পদক্ষপ গ্রহন কর যাছ তিনি নিজই মাইক নিয় পথ ঘাট হাট বাজার সচতনতামুলক প্রচার অভিযান চালিয় যাছন। ক্ষতিগ্রস্ বিভিন নিম্ আয়র মানুষদর মাঝ বাড়ীত বাড়ীত গিয় ত্রাণ সামগ্রী পছদিয়ছন এমন কি রাত্রীতও খাজ খবর নিয়ছন । বহিরাগত মানুষদর ঘরফরাত আপ্রাণ চষ্টা চালিয় যাছন, সামাজিক দুরুত্ব বজায় রাথত বিভিন পরামর্শ দিয় যাছন। তিনি এই প্রতিবদকক জানান, জনগনর উনয়ন মূলক কাজ করাই আমার মূল লক্ষ্য তিনি একজন জনপ্রতিনিধি হিসব অধিক গুণ গুনা্িবত। ব্যক্তিগত ব্যক্তিগত জীবন সৎ, নির্ভীক, জনদরদী এবং এলাকার গরীব দুঃখী মানুষর বন্ধু হিসব পরিচিত।
তিনি ২নং চালিতাডাঙ্গা ইউনিয়নর প্রতিটি ওয়ার্ডর সর্বদাই উনয়ন মূলক কাজ কর যাওয়ার প্রত্যয় ব্যক্ত করছন। তিনি বলন আমার এলাকার সম্মানিত ব্যক্তি বর্গরাই ভালা বলত পারবন এই বিষয় আমি একজন জনপ্রতিনিধি হিসব এলাকায় কমন উনয়ন করতছি আমি আশা করি আমার দায়িত্ব কাল একটি আধুনিক ইউনিয়ন উপহার দিবা। এলাকার উনয়নর গতি সঞ্চার করত যা দরকার তা আÍরিক ভাব কর যাব। জানাযায় ধর্ম বর্ণ নির্বিশষ সকল শ্রণির পশার মানুষর কাছ প্রশংসিত একটি নাম আতিকুর রহমান মুকুল।
বিশষ কর এলাকার শাÍি প্রিয় নারী পুরুষর কাছ খুবই আপনজন। ২নং চালিতাডাঙ্গা ইউনিয়নর জনগণর সবায় যন খুব ব্যস্ত সময় কাটাছ তিনি। এ কারনই দলমত নির্বিশষ সকলর কাছ প্রিয় নাম মুকুল চয়ারম্যান।
এলাকার য কান সমস্যা সমাধান সবার আগ ঝাপিয় পড়ন তিনি। তিনি চান এলাকার জনগণর দ্বারগাড়ায় সবা পছ দিত। বর্তমান মাননীয় প্রধানম্ত্রী শখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়ন ক্ষুধা দারিদ্র মুক্ত মাধ্যম সারির দশ হিসব বাংলাদশ ক এগিয় নওয়ার জননত্রী শখ হাসিনার গহীত পদক্ষপক সাধুবাদ জানিয়ছন তিনি। প্রধানম্ত্রীর পুত্র ডিজিটাল বাংলাদশর রপকল্প বাস্তবায়নর অগ্রসনিক তথ্য প্রযুক্তি উপদষ্টা সজিব ওয়াজদ জয় এর ভূয়সী প্রশংসা করন। আতিকুর রহমান মুকুল বলন আমাদর উপজলায়
ইউনিয়ন আমরা একজন যাগ্য চয়ারম্যান পয়ছি তার নির্দশ প্রতিটি এলাকায় দলমত নির্বিশষ উনয়ন অব্যাহত থাকব এটা আমার মূল। অদূর ভবিষ্যতও জনগণর পাশ থক মত্যুর আগ মুহুর্ত শাসক নয় জনগণর সবক হয় কাজ করত চাই বল জানান তিনি। তিনি বাল্যবিবাহ মাদকাসক্ত নিয়্ত্রন এলাকায় ব্যাপক ভূমিকা পালন কর আসছন। শিক্ষা ও স্বাস্য খাত নজরদারিত আছন। ৯টি ওয়ার্ড কর্মসজন প্রকল্প বদল দিলা গ্রামীণ উনয়নর চিত্র। ভয়াবহ করানা ভাইরাসর কারণ সারা দশর মতা আমার ইউনিয়ন সাধারণ কর্মজীবী ও শ্রমিকরা কাজ করত না পর তাদর পরিবার যন না খয় থাকত হয় স কারণ হতদরিদ্র ও কর্মহীন ১১শ’ পরিবারর প্রত্যকর বাড়ি বাড়িত ত্রাণ সামগ্রী পঁছ দিয়ছি কান মানুষকই ত্রাণর জন্য ইউনিয়ন পরিষদ আসত হয় নাই। এই ত্রান কার্যক্রম অব্যাহত থাকব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা