1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

কয়েকজন যুবকের ভালোবাসায় খাবার পেল ক্ষুদার্ত বানরগুলো

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৬০৩ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুরের বরমী বাজারের চার শত বছরের ঐতিহ্যবাহী প্রাণী বানর গুলো ভালো নেই। চলমান করোনা ভাইরাসের কারণে যেখানে মানুষের জীবন যাত্রার মান স্থবির হয়ে গেছে।সেখানে প্রাণীগুলোর বেচে থাকা হয়ে গেছে অসম্ভব। আর বর্তমানে লকডাউন চলা অবস্থায় তীব্র খাদ্য সংকটে পড়েছে বানরগুলো।

সরেজমিনে দেখা যায়, খাবারের জন্য বানর গুলো এদিক ওদিক ছোটাছুটি ও চেচামেচি করছে।এমন অবস্থায় বরমীর কিছু যুবক তাদের স্বেচ্ছাসেবী সংগঠন “প্রচেষ্টা প্রানের সেবার “সৌজন্যে বাজারের বানর গুলোর মাঝে খাবার বিতরন করে।

বুধবার (১৫ এপ্রিল)সকাল ৯ টার সময় বরমী ডিগ্রি কলেজ মাঠ ও পাঠানটেক সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে বানরগুলো কে খাবার দেওয়া হয়।

সংগঠনের সদস্যরা বলেন, বর্তমানে লক ডাউন চলায় বাজারে মানুষের চলাচল ও অনেক দোকানপাট বন্ধ থাকায় বানর গুলো খাবার সংকটে পড়ে।কারন বানর গুলো মানুষের দেওয়া ও ফেলে দেওয়া উচ্ছিষ্ট খাবার খেয়ে জীবন ধারন করতো।আমাদের দেয়া খাবার বানরগুলোর প্রয়োজনের চেয়ে কম তারপরও আমরা আমাদের চেষ্টা চালিয়ে যাবো। আর আমরা প্রশাসনসহ সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ দয়া করে আপনারা বরমীর ঐতিহ্যের পাশে দাড়ান। তাদেরকে বিলুপ্তির হাত হতে রক্ষা করুন।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা মোঃ মাহবুবুল আলম ( সজীব), সহ সভাপতি রাজু শেখ যুগ্ম সম্পাদক সোহাগ মড়ল, সদস্য হাতেম ও শামিমসহ অন্যান্য সদস্য রা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: