1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

৩নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে স্প্রেসহ সচেতনতা মূলক কর্মসূচি

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৬৮১ জন পড়েছেন

কক্সবাজার জেলা প্রতিনিধি।

“নিজে সচেতন হোন এবং অন্যকে সচেতন করুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে” মহামারী করোনা ভাইরাসের আতঙ্কে বিশ্ববাসী। সরকার থেকে শুরু করে সকল শ্রেণিপেশার মানুষ সচেতনতামূলক কর্মকাণ্ডে এগিয়ে এসেছেন।

মরণব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধ করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা শাখার বিপ্লবী সভাপতি মকবুল হোসাইন মিথুনের নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন শাখার সভাপতি আলমগীর ফরিদ নিঝুম ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এর পরামর্শে।

৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সফল ভারপ্রাপ্ত আহ্বায়ক বিশিষ্ট সাংবাদিক শাহেদ হোসাইন মুবিন তাহার নিজ উদ্যোগে
৩ নং ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে
বিভিন্ন এলাকায় সময়ে অতি প্রয়োজনীয় জীবানুনাশক স্প্রে করেন ।

তিনি দৈনিক প্রতিদিনের সময় কে জানান
বাসায় থাকুন, নিরাপদে থাকুন।
মহামারি করোনা ভাইরাস বিস্তার লাভ না করা/ছড়িয়ে না পড়ার জন্য সারা বিশ্বের ন্যায় বাংলাদেশ সরকারও লকডাউন ঘোষণা করেছেন ।সর্বসাধারণের সচেতনতা ও সহযোগিতা। রাষ্ট্রের প্রত্যেকটা নাগরিক যেন সুস্থ ও নিরাপদে থাকে এবং মহামারি থেকে নিজেদেরকে সেভ করতে পারেন।
এই মহামারিতে লকডাউন যথাযথ কার্যকর করার জন্য বাংলাদেশ সরকার টেলিভিশন, পত্র-পত্রিকা, ওয়েবসাইট, সামাজিক যোগাযোগ মাধ্যম, লিপলেইট, মাইকিং সহ বিভিন্ন মাধ্যমে গণসচেতনতা বৃদ্ধি করেছেন।
লক ডাউন কার্যকরি ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বাংলাদেশ পুলিশও জীবনের মারাত্মক ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন।
এ সবগুলো কার্যক্রমের মূল লক্ষ্য হলো করোনা মহামারির বিষয়ে সবাইকে সতর্ক করা এবং মৃত্যুর মিছিল বন্ধ করা। নিজের, পরিবারের, সমাজের ও সর্বোপরি রাষ্ট্রের নিরাপত্তা নিশ্চিত করা।

সমাজে কিছু অসহায় হতদরিদ্র ব্যক্তি আছে। যারা দিন মজুর, দিনে আয় করে, দিনে খায়। তারাও ক্ষুধার যন্ত্রণায় পেটে একটু খাবার দেওয়ার জন্য, দুটো পয়সা আয় করার জন্য রাস্তায় বাহির হয়ে যাচ্ছে। প্লিজ, এই মহামারি বিপদকালে আপনি তাদের পাশে থাকুন। সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিন। নিম্ন-মধ্যবিত্ত দেরকেও সহায়তা করুন। বেঁচে থাকার জন্য তাদেরকে অন্নের ব্যবস্থা করে দিন। তাদেরকে বাসায় নিরাপদে থাকতে সহায়তা করুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: