1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

ঠাকুরগাঁওয়ে অভ্যন্তরীন খাদ্যশষ্য গম সংগ্রহ অভিযান উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৩৮৫ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ অভ্যন্তরীন খাদ্য সংগ্রহ মওসুমে গম সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়। গতকাল বুধবার সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে অভিযান উদ্বোধন করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ বাবুল হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রইস উদ্দিন, সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম, অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মোর্তুজা, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ বাবুল হোসেন জানান, জেলায় সরাসরি কৃষকদের কাছ থেকে এ বছর ১২ হাজার ৩১০ মেট্রিক টন গম সংগ্রহ করা হবে। এর মধ্যে সদর উপজেলায় ২ হাজার ৭২৩, বালিয়াডাঙ্গী উপজেলায় ৩ হাজার ১১৬, পীরগঞ্জ উপজেলায় ২ হাজার ৪৪২, রানীশংকৈল উপজেলায় ২ হাজার ৬৫০ এবং হরিপুর উপজেলায় ১ হাজার ৩৭৯ মেট্রিক টন গম সংগ্রহ করা হবে। ১৫ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত প্রতি কেজি গম ২৮ টাকা দরে সংগ্রহ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা