1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

ঠাকুরগাঁওয়ে অভ্যন্তরীন খাদ্যশষ্য গম সংগ্রহ অভিযান উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৬০০ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ অভ্যন্তরীন খাদ্য সংগ্রহ মওসুমে গম সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়। গতকাল বুধবার সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে অভিযান উদ্বোধন করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ বাবুল হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রইস উদ্দিন, সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম, অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মোর্তুজা, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ বাবুল হোসেন জানান, জেলায় সরাসরি কৃষকদের কাছ থেকে এ বছর ১২ হাজার ৩১০ মেট্রিক টন গম সংগ্রহ করা হবে। এর মধ্যে সদর উপজেলায় ২ হাজার ৭২৩, বালিয়াডাঙ্গী উপজেলায় ৩ হাজার ১১৬, পীরগঞ্জ উপজেলায় ২ হাজার ৪৪২, রানীশংকৈল উপজেলায় ২ হাজার ৬৫০ এবং হরিপুর উপজেলায় ১ হাজার ৩৭৯ মেট্রিক টন গম সংগ্রহ করা হবে। ১৫ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত প্রতি কেজি গম ২৮ টাকা দরে সংগ্রহ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: