1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ফেসবুকে স্ট্যাটাস দেখেই প্রতিবন্ধী পরিবারের পাশে ছাত্রলীগ নেতা শক্তি

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৭০৯ জন পড়েছেন
নাসিম আহমেদ রিয়াদঃ
সিরাজগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দেখেই বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক এবং উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শক্তি ত্রান নিয়ে উপস্থিত হলেন কয়েকদিন যাবৎ অনাহারী দুস্থ জয়নুল আবেদিন বাড়িতে।
তথ্য সূত্রে জানা যায়, নাজমুল হাসান প্রোথিক নামে ফেসবুক অ্যাকাউন্ট থেকে সিরাজগঞ্জের জনপ্রিয় ফেসবুক গ্রুপ আমাদের সিরাজগঞ্জ নামক গ্রুপে স্ট্যাটাস দেয়। ”সিরাজগঞ্জে উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের সিমলা গ্রামের বাসিন্দা জায়নুল আবেদিন ও তার সহধর্মিণী সবুরা খাতুন, দুজনে শারীরিক প্রতিবন্ধী। করোনাভাইরাসের কারণে তাদের ঘরে কোন খাবার নেই।” ফেসবুকের স্ট্যাটাসটি নজরে আসে শরিফুল ইসলাম শক্তির।
সোমবার (১৬ এপ্রিল) সকালে চাল, ডাল, আলু, সাবান সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী নিয়ে তাদের বাড়ীতে হাজির শরিফুল ইসলাম শক্তি, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সহ-সভাপতি রাসেল আহমেদ ও উৎপল কুমার এবং ছোটভাই শাহীন । এসময় জায়নুল আবেদিন ও তার সহধর্মিণী সবুরার হাতে তুলে দেন খাবার দ্রব্য সামগ্রী।
শরিফুল ইসলাম শক্তি জানায়, অসহায় দুঃখী মানুষ গুলোর দুঃখ দূর্দশা আমাকে গভীর ভাবে ভাবায় এবং বেদনা দেয়। এলাকায় এমন অনেক মানুষ আছেন, যাঁরা অনাহারে-অর্ধহারে দিন কাটাচ্ছেন। কিন্তু লোকলজ্জায় কারও কাছে চাইতে পারছেন না। বলেন, এলাকায়  এমন অনেক মানুষ আছেন, যাঁরা অনাহারে-অর্ধহারে দিন কাটাচ্ছেন। কিন্তু লোকলজ্জায় কারও কাছে চাইতে পারছেন না। ফেসবুকে একটা পোস্ট দেখে লোকগুলোর সন্ধান নিই তারপর তাদের পাশে সাধ্যমত দাড়াই। প্রতিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করতে পেরেছি। আমার আন্তরিকভাবে খুব ভালো লাগছে অন্যরকম শান্তি লাগছে। আমি চাই আরো গরীব গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে এবং আমার সাথে যারা রয়েছেন তারাও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চায়। আমার জন্য সবাই দোয়া করবেন যেন মানুষের পাশে দাঁড়াতে পারি গরীব ও অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করতে পারি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: