1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

যশোরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৪৩৫ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শা-বেনাপোলে দোকান খোলা রাখা,সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ১হাজার ৫০টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকাল ১০টায় পুলিশ ফোর্সসহ উপজেলার বোয়ালিয়া,শাঁখারিপোঁতা,বাহাদুরপুর,শিকারপুর,লক্ষণপুর,গোড়পাড়া,নিজামপুর,সুবর্ণখালী বাজার মনিটরিংকালে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।

এ সময় দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখায় মোট ০৫ (পাঁচ) জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়।এসময় (১)আঃ গফুর,শার্শাকে ৫০/- (এক শত), (২) আনিছুর, শ্যামলাগাছিকে ১,০০০/- (এক হাজার), মোট ১,০৫০( এক হাজার পঞ্চাশ) টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী,সাধারণ মানুষকে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে দোকান পাট খোলা রাখার অপরাধে তাদের এ জরিমানা করা হয়েছে।

এসময় এসময় বাহাদুরপুর এ অবস্থিত মসজিদে উপস্থিত জনসাধারণকে নামাজ আদায়ে সরকারি নিয়ম সম্পর্কে সচেতন করানো হয়। সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।
তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।

পথচারী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।সন্ধ্যা ৬টার পর কেউ ঘরের বাইরে বের হতে পারবেন না।এই নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।তিনি আরও বলেন,উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।

 

 এস/আর/শাহিন রেজা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা