1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
শনিবার, ১৯ জুন ২০২১, ০২:৪২ অপরাহ্ন

যশোরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১৯৪ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শা-বেনাপোলে দোকান খোলা রাখা,সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ১হাজার ৫০টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকাল ১০টায় পুলিশ ফোর্সসহ উপজেলার বোয়ালিয়া,শাঁখারিপোঁতা,বাহাদুরপুর,শিকারপুর,লক্ষণপুর,গোড়পাড়া,নিজামপুর,সুবর্ণখালী বাজার মনিটরিংকালে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।

এ সময় দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখায় মোট ০৫ (পাঁচ) জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়।এসময় (১)আঃ গফুর,শার্শাকে ৫০/- (এক শত), (২) আনিছুর, শ্যামলাগাছিকে ১,০০০/- (এক হাজার), মোট ১,০৫০( এক হাজার পঞ্চাশ) টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী,সাধারণ মানুষকে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে দোকান পাট খোলা রাখার অপরাধে তাদের এ জরিমানা করা হয়েছে।

এসময় এসময় বাহাদুরপুর এ অবস্থিত মসজিদে উপস্থিত জনসাধারণকে নামাজ আদায়ে সরকারি নিয়ম সম্পর্কে সচেতন করানো হয়। সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।
তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।

পথচারী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।সন্ধ্যা ৬টার পর কেউ ঘরের বাইরে বের হতে পারবেন না।এই নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।তিনি আরও বলেন,উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।

 

 এস/আর/শাহিন রেজা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page