1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:১৯ অপরাহ্ন

অসহায়দের জন্য খাদ্যসামগ্রী উপহার দিলেন জেদ্দা পারভীন খান রিমি

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৭৩৮ জন পড়েছেন

লিখন আহমেদঃ শুক্রবার সিরাজগঞ্জ শহরের ১৫ টি ওয়ার্ডের অসহায় মানুষ ও অসচ্ছল কর্মীদের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী উপহার পৌছে দেন বাংলাদেশ যুব মহিলালীগের অন্যতম যুগ্না সাধারন সম্পাদক জেদ্দা পারভীন খান রিমি।
এই খাদ্যসামগ্রী উপহার সমূহ জেদ্দা পারভীন খান রিমি এর পক্ষ থেকে সিরাজগঞ্জ শহরের ১৫ টি ওয়ার্ডের মধ্যে বিতরন করেন সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্না সাধারন সম্পাদক মদিনা খান ও সিরাজগঞ্জ জেলা যুব মহিলালীগের আহ্বায়ক রুমানা রেশমার নেতৃত্বে আজ সিরাজগঞ্জ শহরের ১৫ টি ওয়ার্ডের অসহায় ও অসচ্ছল কর্মীদের মাঝে এই খাদ্যসামগ্রী ১৫ টি ওয়ার্ডের যুব মহিলালীগের নেতৃবৃন্দ বিতরন করবেন। খাদ্যসামগ্রীর উপহার হিসাবে ছিল চাল,ডাল,তৈল,আলু,লবন, সাবান।
সাবেক ছাত্রলীগের এই নেত্রী বর্তমান যুব মহিলালীগের যুগ্না সাধারন সম্পাদক জেদ্দা পারভীন খান রিমি বলেন বর্তমান দেশে করোনা ভাইরাস এর জন্য সবাই ঘড়ে থাকতে হচ্ছে তাই আমাদের উচিত সরকারের পাশাপাশি অসহায় দিনমজুর ও অসচ্ছল কর্মীদের পাশে থাকা এবং মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সবার ঘড়ে ঘড়ে উপহার পৌছে দেওয়া, তাই আমি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আজ প্রায় ১০০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রীর উপহার তুলে দিলাম এবং এই বিতরন কার্যকম চালু থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা