1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

আ.লীগের তৃণমুলের মরহুম নেতাদের পরিবারের খোঁজ নিচ্ছেন কেন্দ্রীয় নেতা আমিন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৫৮৮ জন পড়েছেন

লোহাগাড়া প্রতিনিধি :

দেশে চলমান প্রাণঘাতী করোনা মহামারীর এ কঠিন সংকটময় মুহুর্তে সাতকানিয়া-লোহাগাড়ার সাধারণ মানুষ, কর্মহীন শ্রমজীবি ও নিম্ন আয়ের মানুষের পাশাপাশি আওয়ামী লীগের তৃণমূলের মরহুম নেতাদের অসচ্ছল পরিবারের খোঁজ নিতে ভুলছেন না আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। তিনি সাতকানিয়া-লোহাগাড়ার উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের মরহুম নেতৃবৃন্দের অসচ্ছল পরিবারের খোঁজ নিয়ে তাদের বাড়ীতে রাতে গোপনে খাদ্য সামগ্রী পাঠাচ্ছেন। আর আওযামী লীগের তৃণমুলের মরহুম নেতৃবৃন্দের স্ত্রী ও ছেলে-মেয়েরা আমিনুল ইসলামের পাঠানো খাদ্যসামগ্রী পেয়ে বেশ সন্তুোষ প্রকাশ করছেন। আবার কঠিন এ সংকটময় মুহুর্তে তাদের স্বামী ও বাবার ত্যাগের সংগঠনটির কেন্দ্রীয় নেতার উপহার পেয়ে আবেগ-আপ্লুত মনে কান্নায় ভেঙে পড়েন। তাঁরা এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমিনুল ইসলামের প্রতি দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন বলে জানা গেছে।

আমিনুল ইসলামের ব্যাক্তিগত সহকারী আওয়ামী লীগ নেতা মিরান হোসেন মিজান জানান, বৃহষ্পতিবার রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামের নির্দেশে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মরহুম জাহাঙ্গীর আলম, আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম সৈয়দ আহমদ, আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক ও জামায়াত-শিবিরের হাতে নিহত বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মরহুম মাহবুবুর রহমান বাপ্পীর বাড়ীতে খাবার সামগ্রী পৌঁছে দিয়েছি। পর্যায়ক্রমে মরহুম আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দের সব অসচ্ছল পরিবারে আমিনুল ইসলামের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে যাবে। এ সময় লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: