1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

বালিয়ায় ২৩১ টি অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৬১৬ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশে করোনা মহামারীর কারণে প্রতিনিয়ত বাড়ছে আক্রান্তের সংখ্যা ও লাশের সারি। বাংলাদেশে করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে নেওয়া হয়েছে বিভিন্ন রকম পদক্ষেপ। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে না জনসাধারণ। সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষেরা সাময়িক দূর্ভোগে পড়েছে। এই দূর্ভোগ থেকে তাদের পরিত্রাণের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে সকল শ্রেণির অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে দেওয়া হয়েছে খাদ্য সামগ্রীর বরাদ্দ।

প্রধানমন্ত্রী নির্দেশনা বাস্তবায়ন ও ঠাকুরগাঁও জেলা প্রশাসন এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুনের সহযোগীতায় কর্মহীনতা লক্ষে শুক্রবার (১৭ এপ্রিল) সকাল ১১টায় ৫ নং বালিয়া ইউনিয়নে ২৩১টি হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল ও ১ কেজি আলুর প্যাকেট সামগ্রী বিতরণ করা হয় ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন,সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল-মামুন,ঠাকুরগাঁও সদর উপজেলা পিআইও সামিউন মার্টি, ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তিসহ ইউপি সদস্য বৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণের সময়,ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন জানান,ঠাকুরগাঁওয়ে কোন মানুষ না খেয়ে থাকবে না। জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন আপনাদের পাশে আছে। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না। আপনারা কেউ আতংকিত হবেন না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে অবিরাম কাজ করে যাচ্ছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: