1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ভোলার দৌলতখানে শিক্ষকদের উদ্যোগে ত্রান বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৭৭৫ জন পড়েছেন

 মোঃ ছিদ্দিক ভোলা প্রতিনিধিঃভোলার দৌলতখান মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগন নিজ উদ্যোগে অত্র প্রতিষ্ঠানের করোনায় কর্মহীন হয়ে পরে যাওয়া অসহায় শিক্ষার্থীদের অবিভাবকের মাঝে আজ সকাল ১১ টায় ত্রান সামগ্রী বিতরন করেন। ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল আলু তেল লবন সাবান ও পেয়াজ ।

এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মহিবুর রহমান সহ সকল শিক্ষক গন।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মহিবুর রহমান বলেন, দৌলতখান মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগনের নিজ অর্থায়ন থেকে অত্র প্রতিষ্ঠানের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন করি। আমি আসা করি এভাবে দেশের সকল প্রতিষ্ঠানের শিক্ষকগন অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দেয়া।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: