1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও ৪ কর্মচারীসহ ১৩ জন করোনায় আক্রান্ত: লক্ষ্মীপুরে মোট আক্রান্ত ১৯

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ২৯৪ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :
লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র চিকিৎসক ও একই হসপিটালে কর্মরত আরো ৪জন কর্মকর্তা ও কর্মচারীসহ সমেষপুর গ্রামের একজন (২৭), লামচর ইউনিয়নের কাশিমনগর গ্রামের (২৮), কাশিমনগর গ্রামের (১৩), কাশিমনগর গ্রামের (১৮), কাশিমনগর গ্রামের (৩৮), কাশিমনগর গ্রামের (১০), ৩মাস বয়সী একটি শিশু, দক্ষিন চন্ডিপুর গ্রামের (৫৫), টুমচর গ্রামের (২৫), চরমার্টিনের মুন্সির হাঁটের (২৭), হাজিরহাঁট কমলনগরের (৫৫) ও কমলণগর উপজেলার চরলরেন্স গ্রামের (১৩)। এদের মধ্যে ৬ নারী ও কন্যা সন্তান রয়েছে।
তাদের সবাইকে রামগঞ্জ-লক্ষ্মীপুর সদর হসপিটালের আইসোলশনে রাখা হবে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করা হবে।
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার জানান, রামগঞ্জ উপজেলার দাসপাড়া গ্রামের ঢাকা ফেরত করোনায় আক্রান্ত এক পোশাক শ্রমিককে গত শনিবার (৯এপ্রিল) পাশ্ববর্তি তার শশুরবাড়ী কাশিমনগর থেকে আমরা উদ্ধার করি। পরে তার শশুরবাড়ীর লোকজনসহ নিকটাত্মীয়সহ উপজেলার প্রায় ৬০জনের নমুনা সংগহ করে লক্ষ্মীপুর হয়ে চট্টগ্রামে প্রেরণ করি।
তিনি আরো জানান, আজ রাত ১০টায় চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) নতুন ১১১ নমুনা পরীক্ষায় আরও ১৯ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। এদের মধ্যে লক্ষ্মীপুরের ১৭ জন, ১ জন চট্টগ্রামের ও অপরজন ফেনী জেলার।
এ ব্যাপারে লক্ষ্মীপুর সিভিল সার্জন ডাক্তার আবদুল গফফারের সাথে কথা বলা সম্ভব না হলেও সিভিল সার্জন অফিস লক্ষ্মীপুরের ফেইসবুক আইডিতে জানানো হয়েছে, “দু:খের সহিত জানাচ্ছি যে, লক্ষ্মীপুরে ১৭টি করোনা পজেটিভ রোগী সনাক্ত হয়েছে।এর মধ্যে রামগঞ্জ উপজেলার ১৩টি ও কমলনগরে ৩টি ও লক্ষ্মীপুর সদর উপজেলায় একটি”।
এদিকে হটাৎ করেই জেলার সর্বত্রে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সবার মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।১৬ই এপ্রিল রাত সাড়ে ১১টায় বিষয়টি প্রকাশ হলে সবার ভিতরে ভয় নিয়ে সাংবাদিকদের কল দিয়ে ঘটনার সত্যতা জানতে চেয়েছেন শত শত মানুষ। বর্তমানে এ জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৯জনে দাঁড়ালো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page