1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন হতে হবে: জাকিরুল ইসলাম লিমন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৫৮৪ জন পড়েছেন
নাসিম আহমেদ রিয়াদঃ
বিভিন্ন দেশের গন্ডি পেরিয়ে বাংলাদেশে ১৮৩৮ জনের করোনা ভাইরাস পাওয়া গিয়াছে। দেশে এর সংক্রমণের সংবাদ ছড়িয়ে পড়ার পরই মানুষের মাঝে এ নিয়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে। এ অবস্থায় আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ শাখার সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন।
জাকিরুল ইসলাম লিমন বলেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। এ রোগে মৃত্যুঝুঁকি ইবোলার চাইতে অনেক কম, শতকরা তিন শতাংশেরও কম। তবে এ ভাইরাস প্রতিরোধে হাত ধোয়াসহ প্রয়োজনীয় সতর্কতামূলক ব্যবস্থাগুলো সম্পর্কে জানাতে হবে।
তিনি আরও বলেন, এ বিষয়ে আতঙ্কিত না হয়ে আমাদের সবার সচেতন হওয়া উচিত। নিজে এবং আশপাশের সবাইকে এ বিষয়ে সচেতন করতে হবে। নিজেকে নিরাপদে থাকতে হবে। করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সকলকে সতর্ক থাকতে হবে, পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে এবং জনসমাগম থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। তিনি বিদেশে যাওয়া আসার সময় মাক্স ব্যবহারের প্রতি গুরুত্ব আরোপ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: