1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের ১৩টি উপজেলায় জীবানুনাশক স্প্রে করা সম্পন্ন করেছেন স্বেচ্ছাসেবী আকাশ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৫৬৮ জন পড়েছেন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জঃ

কিশোরগঞ্জের তেরটি উপজেলায় নিজস্ব অর্থায়নে স্প্রে কাজ সম্পন্ন করেছেন ‘হৃদয়ে কিশোরগঞ্জ’ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক মো. এস. হোসেন আকাশ।

তিনি স্প্রে মেশিন নিয়ে জেলা শহরের মোড়ে মোড়ে ও তেরটি উপজেলায় নিজেই স্প্রে মেশিনের মাধ্যমে ব্লিচিং পাউডার স্প্রে করছেন।

তিনি জানান, ২৩ মাচ হতে ২৪ মার্চ দু’দিন কিশোরগঞ্জ সদরে, ২৫ মার্চ বুধবার কটিয়াদির বনগ্রাম ও পুলেরঘাট এলাকায়, ২৬ মার্চ বৃহস্পতিবার তাড়াইল উপজেলার ৭নং সাচাইল ইউনিয়নের দড়ি জাহাঙ্গীরপুর গ্রামে ও তাড়াইল বাজারে, ২৭ মার্চ শুক্রবার নিকলী উপজেলার চরপাড়া গ্রামে এবং পুড্ডা বাজারে, ২৮ মার্চ শনিবার হোসেনপুর উপজেলার লাকুহাটী গ্রামে ও একটি বাজারে, ২৯ মার্চ রবিবার পাকুন্দিয়া উপজেলার শালংকা ও চর জাঙ্গালীয়া গ্রামে, ৩০ মার্চ সোমবার বাজিতপুর উপজেলার উজানচর গ্রামে ও বাজারে, ৩১ মার্চ মঙ্গলবার করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের চর দেহুন্দা গ্রামে ও দুইটি বাজারে, ১লা এপ্রিল বুধবার কুলিয়ারচর উপজেলার চরপাড়া গ্রামে ও বাজারে, ২ ও ৩ এপ্রিল বৃহস্পতিবার ও শুক্রবার আবারোও কিশোরগঞ্জ সদরে, ৪ এপ্রিল শনিবার ভৈরব উপজেলার কালিকা প্রসাদ ও শিবপুর গ্রামে, ৫ এপ্রিল রবিবার মিঠামইন উপজেলার ইসলামপুর গ্রামে, কামালপুর গ্রামে ও মহামান্য রাষ্ট্রপতির বাড়িতে এবং ইটনা উপজেলার রায়টুটি ও চৌগাংঙ্গা গ্রামে এবং ৬ এপ্রিল সোমবার অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাপুর গ্রামে জীবাণুনাশক স্প্রে ও জনসাধারণের মাঝে জনসচেতনতা মুলক আলোচনা করি। আমার এ কাজ অব্যাহত থাকবে। পাশাপাশি আমরা ৫০০ পরিবারের খাদ্য সামগ্রী বিতরন করেছি।

তিনি আরও জানান, আমার সাথে সব সময় যারা সহযোগিতা করেছেন তারা হলেন, জুবায়দুল ইসলাম লাদেন, আনাস বাপ্পী, শাহরিয়ার আহমেদ নাহিন, তানভীর আহমেদ জয়, নাহিদ ইমতিয়াজ তুহিনসহ আরো অনেকেই।

তবে মিঠামইন ও ইটনায় আমাকে সহযোগিতা করেছেন মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকির রাব্বানী ও ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুর্শেদ জামান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা