1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

দেবীপুর দারাজগাঁওয়ে অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৫০১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ মরনঘাতী করোনা ভাইরাসের কারণে প্রতিনিয়ত বাড়ছে আক্রান্তের সংখ্যা ও লাশের সারি। বাংলাদেশে করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে নেওয়া হয়েছে বিভিন্ন রকম পদক্ষেপ। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে না জনসাধারণ। সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষেরা সাময়িক দূর্ভোগে পড়েছে। এই দূর্ভোগ থেকে তাদের পরিত্রাণের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে শনিবার (১৮ এপ্রিল) দুপুর ২ টায় ১৫ নং দেবীপুর ইউনিয়নে ১ নং ওর্য়াড আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের উদ্যোগে দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয় মাঠে ১১০টি হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল ও ২ কেজি আলু, ৫০০গ্রাম ডাল,৫০০গ্রাম তেল ও ১টি মাস্ক এর প্যাকেট সামগ্রী বিতরণ করা হয় ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় ১৫ নং দেবীপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও কৃষক লীগ সহ এলাকার বিত্তবান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় নেতাকর্মীরা বলেন, ১ নং ওয়ার্ডে কোন মানুষ না খেয়ে থাকবে না। আমরা আপনাদের পাশে আছি। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না। আপনারা কেউ আতংকিত হবেন না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে অবিরাম কাজ করে যাচ্ছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা