1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৯ মে ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

ফুলবাড়ী বেতদিঘী ইউনিয়নে চারটি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন চালু

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ১৩৮ জন পড়েছেন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে বেতদিঘী ইউনিয়ন চেয়ারম্যানের তত্ত্বাবাধনে চলছে চারটি প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইন।
উপজেলা করোনা প্রাতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী জানান, সরকারী ভাবে শনিবার ১৮ এপ্রিল পর্যন্ত ৮৯জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এদের মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ৪৩জন ও ১জন রয়েছে আইসোলেসনে। এই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন চারটি উপজেলার ৪নং বেতদিঘী ইউনিয়নে। বেতদিঘী ইউনিয়ন চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মোঃ আব্দুল কুদ্দুস তার ব্যক্তিগত তহবীল দ্বারা তাদের দেখভাল করছেন।
বেতদিঘী ইউনিয়ন চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস বলেন, দেশের বিভিন্ন এলাকায় যারা কর্মরত ছিল, তারা বাড়ীতে ফেরৎ আসার সাথে সাথে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদেরকে বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে রাখলে ওই পরিবারের সদস্যরা আক্রান্ত হতে পারে এজন্য তিনি, তার ইউনিয়নের দলদলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২৬জন, মালঞ্চা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১১জন,নন্দিগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে ৬জন ও কড়াই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২জন কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করেছেন।এছাড়াও কিছু এলাকার৫০-৬০টি বাড়ী লকডাউন করে রাখা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে, এখন পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকা সকলে সুস্থ্য ও ভাল রয়েছে বলেও তিনি জানান।
উপজেলা করোনা প্রাতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুল হোসেন বলেন, শনিবার ১৮ এপ্রিল পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৮৯জন,এদের মধ্যে বেতদিঘী ইউনিয়ে অস্থায়ী ভাবে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ৪৩জন এবং ১জন আইসোলেসনে। এদরে মধ্যে ১১জনের মধ্যে সর্দি-কাশি ও গলা ব্যাথা রয়েছে। বাকিরা সবাই সুস্থ্য ও স¦াভাবিক রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা