1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

ভোলার দৌলতখানে কেউ না খেয়ে থাকবে না – এমপি মুকুল

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৬৩২ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি মোঃ ছিদ্দিক ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলি আজম মুকুল এমপি, শনিবার সকাল ৯ টা থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণ করেন। দক্ষিন জয়নগর ইউনিয়নে প্রায় ২ হাজার মানুষের মধ্যে সরকারি বরাদ্ধের ত্রাণ দেন তিনি। কৃষক কে উৎসাহ দিতে দৌলতখান পৌর সভায় নিজ অর্থায়নে ক্রয় করা তরমুজ বিতরন করেন মানুষের মধ্যে। উওরজয়নগর ইউপিতে ২ হাজার হাজিপুর পাচশতাধিক ভবানিপুর, পাচশতাধিক চরখলিফা ২ হাজার চরপাতা ২ হাজার মেদুয়া, মদনপুর পাচশত মানুষের মাঝে সরকারি বরাদ্ধের ত্রাণ বিতরণ করা হয়। ১০ কেজি চাল, মিষ্টি কুমড়া, আলু, ডাল, লবন, তৈল, সাবান দেওয়া হয় মানুষকে। সামাজিক দুরত্ব বজায় রেখে উল্ল্যেখিত খাদ্য সামগ্রি বিতরণ করেন এমপি মুকুল। তিনি সরকারের নির্দেশনা মেনে জনগন কে ঘরে থাকার আহবান জানান, স্থানীয় প্রশাসন কে সহায়তা করতে অনুরোধ করেন এমপি মুকুল। দেশে খাদ্য ঘাটতি নেই, দেশ খাদ্যে স্বয়ং সম্পুর্ন, যতদিন করোনা ভাইরাসের দুর্যোগ থাকে তত দিন আপনার ঘরে বসে খাদ্য পাবেন। সরকারের সহায়তার পাশা পাশি আমার নিজ উদ্দ্যোগে আপনাদের কাছে খাবার পৌছে দেওয়া হচ্ছে এবং এবং তা অব্যহত থাকবে। দৌলতখান, বোরহানউদ্দিনে আমার ১০০ জন সেচ্ছাসেবক কাজ করছে তারা আমার ব্যক্তিগত খাদ্যসামগ্রি প্রতিদিন পৌছে দিচ্ছে। হটলাইন চালু হয়েছে সেখানে ফোন করলেই খাদ্য নিয়ে হাজির হচ্ছে সেচ্ছাসেকরা। মধ্যেবিত্তদের গোপনে পৌছানো হচ্ছে খাদ্য। ইনশাআল্লাহ সকলের সম্মিলিত প্রচেষ্টা আমরা এ দুর্যোগ কাটিয়ে উঠবো। মাননীয় প্রধানমন্রী আপনাদের খাদ্য সহায়তা নিশ্চিতে দিন রাত কাজ করছেন। শেখ হাসিনার সরকার মানুষের পাশে আছে থাকবে। আপনারা ঘরে থাকুন যেকোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি। আপনারা আমার আপন জন আমি সবসময় আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম আছি। সকল চেয়ারম্যান, মেম্বার “রা কাজ করছে আপনাদের জন্য, আপনারা ঘরে থাকুন। কৃষকদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন কোন জমি যাতে খালি পড়ে না থাকে বেশি ফলনশীল বীজ বপন করতে হবে। সরকার সার, বিজ সহ সকল সহায়তা অব্যাহত রেখেছে বিনা মুল্যে। ৫০ লক্ষ মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী রেশন কার্ডের মাধ্যেমে খাদ্য সহায়তা দেওয়ার ঘোষনা দিয়েছেন। শেখ হাসিনা সরকার বাংলার খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে। রমজানে মানুষের খাদ্যে কোন কষ্ট হবেনা বলে নিশ্চিত করেন এমপি মুকুল। তিনি বলেন রমজানে নিত্য পন্য বাজার নিয়ন্ত্রনে রাখতে সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। দ্রব্য মুল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকবে, শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে থাকবেনা, সব পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। আপনারা সরকারের নির্দেশনা মেনে চলুন, ঘরে থাকুন, সামাজিক দুরত্ব নিশ্চিত করুন।

ত্রান বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মন্জুর আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ, উপজেলা পরিষদ ভাইস- চেয়ারম্যান ছিদ্দিক মিয়া, স্ব স্ব ইউপিতে ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, ভবানিপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু, হাজিপুর ইউপি চেয়াম্যান হামিদুর রহমান টিপু, দক্ষিন জয়নগর ইউপি চেয়ারম্যান আলমগির হোসেন, উওর জয়নগর ইউপি চেয়ারম্যান ইয়াছিন লিটন, চরখলিফা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ মুকু খান, চরপাতা ভারপ্রপ্ত চেয়ারম্যান হেলাল উদ্দিন, মদন পুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন নান্নু, মেদুয়া ইউপি চেয়ারম্যান মন্জুর আলম।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: