1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ লোহাগড়া ১২টি ইউপিতে চেয়ারম্যান পদে ৬৭ প্রার্থী মনোনয়ন জমা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নড়াইলে দোয়া মাহফিল ভাঙ্গার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা

রাজশাহীর গোদাগাড়ীতে ইউপি আওয়ামী লীগ সভাপতি ৬৭ বস্তা চালসহ আটক

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৪৬৯ জন পড়েছেন

সাফিয়ান স্বাধীন,রাজশাহী জেলা প্রতিনিধি :

রাজশাহীর গোদাগাড়ীতে ৬৭ বস্তা চালসহ ইউনিয়ন আ.লীগ সভাপতিকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যার দিকে গোদাগাড়ীর পাকড়ি ইউনিয়নে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম সরকার। এসময় ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং ওএমএস ডিলার আলালউদ্দীন স্বপনের বাড়ি থেকে ৬৭ বস্তা চাল উদ্ধার করা হয়।

গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁর নেতৃত্বেই এ অভিযান চালানো হয়। তিনি আরও বলেন, আলাউদ্দীন স্বপন চালের ডিলার হিসেবে ১০ টাকা কেজি মূল্যের এই চালগুলো তিনি জনগণের মাঝে বিক্রি করার উদ্দেশ্যে উপজেলা খাদ্য গুদাম থেকে উত্তোলন করেন। কিন্তু তা দারিদ্র্যের মাঝে বিক্রি না করে নিজের বাড়িতেই রেখে দিয়েছিলেন বেশি মূল্যে বিক্রি করার জন্য।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা