1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

কমলগঞ্জে কর্মহীন হওয়া রিক্সা,ভ্যান চালকের পাশে ওসি আরিফুর ও সাংবাদিক শাওন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৪১৮ জন পড়েছেন

সালাহউদ্দিন শুভ, মৌলভীবাজার প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশের ন্যায় লকডাউনের মধ্যে কর্মহীন হয়ে পড়া ভাষানীগাঁও ও ধলাইপার এলাকার ২৬ জন রিক্সা ও ভ্যান চালকের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয় ।
রোববার দুপুর আড়াই টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর বাজারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও সাংবাদিক শাওন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
নিন্মআয়ের এই খেটে খাওয়া মানুষগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি তদন্ত সুধীন চন্দ্র দাশ, মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন ও ধলই চা বাগানের ব্যবস্হাপক আমিনুল ইসলাম প্রমূখ। খাদ্য সামগ্রীর মাঝে ছিলো, ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল,১ কেজি লবণ, ৫০০ গ্রাম পিয়াজ ও ১ সাবান।
কমলগঞ্জ থানা ও সাংবাদিক শাওন এর পক্ষ থেকে খেটে খাওয়া কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। এদিকে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান রাত-দিন ধারাবাহিক ভাবে বাড়ি বাড়ি গিয়ে, দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দিয়ে মানবিকতার দৃষ্টান্ত স্হাপন করছেন বলে জানা যায় ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা