1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

কমলগঞ্জে কর্মহীন হওয়া রিক্সা,ভ্যান চালকের পাশে ওসি আরিফুর ও সাংবাদিক শাওন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৫৮৩ জন পড়েছেন

সালাহউদ্দিন শুভ, মৌলভীবাজার প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশের ন্যায় লকডাউনের মধ্যে কর্মহীন হয়ে পড়া ভাষানীগাঁও ও ধলাইপার এলাকার ২৬ জন রিক্সা ও ভ্যান চালকের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয় ।
রোববার দুপুর আড়াই টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর বাজারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও সাংবাদিক শাওন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
নিন্মআয়ের এই খেটে খাওয়া মানুষগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি তদন্ত সুধীন চন্দ্র দাশ, মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন ও ধলই চা বাগানের ব্যবস্হাপক আমিনুল ইসলাম প্রমূখ। খাদ্য সামগ্রীর মাঝে ছিলো, ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল,১ কেজি লবণ, ৫০০ গ্রাম পিয়াজ ও ১ সাবান।
কমলগঞ্জ থানা ও সাংবাদিক শাওন এর পক্ষ থেকে খেটে খাওয়া কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। এদিকে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান রাত-দিন ধারাবাহিক ভাবে বাড়ি বাড়ি গিয়ে, দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দিয়ে মানবিকতার দৃষ্টান্ত স্হাপন করছেন বলে জানা যায় ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: