1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আমাদের শক্তির মূল উৎস হলো একুশের চেতনা: হাসান ইকবাল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুমারপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

চিরিরবন্দরে লক ডাউন অমান্য করায় ২ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৭৯৪ জন পড়েছেন

ভরত রায় প্রত্যয়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ “করোনা ভাইরাস” প্রতিরোধে জনসমাবেশ ঠেকাতে প্রশাসনের ঘোষিত আইন অমান্য করে দোকান খোলা রাখায় দিনাজপুরের চিরিরবন্দর ঘুঘুরাতলীতে ও বেলতলী বাজারের ২ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (১৯ এপ্রিল) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরতিজা হাসান সকাল ১০ ঘটিকা থেকে উপজেলার ঘুঘুরাতলীর ও বেলতলী বাজারে এ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইরতিজা হাসান জানান, আইন অমান্য করে দোকানপাট খোলা রাখায় উপজেলার ঘুঘুরাতলীর কাজী টেড্রার্স এর ১০ হাজার ও বেলতলী বাজারের আরমান হার্ডওয়্যার এর ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় একজন বেপরোয়া মোটরসাইকেল আরোহীকে আটক করে মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকাল ৮ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত মুদি দোকান, কাচাবাজার ও ঔষধের দোকান খোলা থাকবে এবং দুপুর ১ টার পর শুধুমাত্র ঔষধের দোকান খোলা থাকবে। এছাড়া সন্ধ্যা ৬ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত বাড়ির বাহিরে বের না হওয়ার নির্দেশ দেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: