1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

টিএম হেলথ কেয়ার এর উদ্যোগে ফুলবাড়ীতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৫৮৫ জন পড়েছেন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ সিতারা খাঁন কিডনি সেন্টারের উদ্যোগে কর্মহিন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১টায় টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ সিতারা খাঁন কিডনি সেন্টার চত্বরে বেস্টটাওয়ার ফাউন্ডেশন (ইউএসএ) ও ওল্ড রাজশাহী ক্যাডেট্স অ্যাসোসিয়েশনের (ওআরসিএ) এর যৌথ সহযোগিতায় কর্মহিন পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আনুষ্ঠানিকভাবে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন বাবু। এসময় উপস্থিত ছিলেন ওই প্রতিষ্ঠানের পরিচালক প্রভাষক সাদেকুল ইসলাম, পরিচালক প্রভাষক মোকাররম হোসেন বিদুৎ, ব্যবস্থাপক (এডমিন)মোকলেছার রহমানসহ কর্মকর্তগণ।
টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন বাবু বলেন, দেশের এই সংকটময় সময়ে কর্মহীন হয়ে পড়েছে অনেকে। আয় রোজগার না থাকায় ঘরে খাদ্য সংকট দেখা দিয়েছে।

তাই করোনা ভাইরাসের সংক্রমন রোধে কর্মজিবী মানুষ যাতে ঘরে থাকতে পারে, এই কারনে কর্মজিবী পরিবারের মাঝে তিনি এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। একই সাথে সমাজের বিত্তবানদের সহযোগীতার হাত বাড়ীয়ে দেয়ার জন্য অনুরোধ জানান। খাদ্য চাহিদা পুরোন করতে পর্যায়ক্রমে ১হাজার কর্মহিন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও তিনি জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: