1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

সিংড়ায় বন্ধকী জমির টাকা চাওয়ায় কৃষককে কুপিয়ে জখম

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৯১০ জন পড়েছেন

রাজু আহমেদ, নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় বন্ধকী জমির টাকা চাওয়াকে কেন্দ্র করে সোহেল রানা (৩৫) নামে এক কৃষককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

১৮ এপ্রিল বিকেল সাড়ে ৫টার দিকে সিংড়া উপজেলার কলম ইউনিয়নের চক লাড়ুয়া গ্রামে এই ঘটনা ঘটে। আশঙ্কজনক অবস্থায় সোহেল রানাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সোহেল রানা চকলাড়ুয়া গ্রামের মোবারক হোসেনের ছেলে।

এলাকাবাসীরা জানায়, এক বছর আগে একই গ্রামের নজিবর রহমানের ছেলে নাজমুল হক ও আনোয়ার হোসেনের কাছ থেকে আড়াই লাখ টাকার বিনিময়ে সোহেল রানা জমি বন্ধকী নেয়। পরবর্তীতে নাজমুল হক ও আনোয়ার হোসেন সোহেল রানার টাকা না দিয়ে বন্ধকী জমি বিক্রি করে দেয়।

পরবর্তীতে সোহেল রানা টাকা চাইলে এ নিয়ে তাদের মধ্যে বিরোধ শুরু হয়। ১৮এপ্রিল সোহেল রানা পাঙ্গাশীয়া বাজার থেকে বাড়ি ফিরছল। এসময় প্রতিপক্ষরা তার পথ রোধ করে এলোপাথারি কুপিয়ে জখশ করে। পরে স্থানীয়রা সোহেল রানাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে সোহেল রানা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এবিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম জানান, প্রতিপক্ষদের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে চেস্টা চালিয়ে যাচ্ছে।

রাজু আহমেদ
১৯/০৪/২০

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: