1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ লোহাগড়া ১২টি ইউপিতে চেয়ারম্যান পদে ৬৭ প্রার্থী মনোনয়ন জমা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নড়াইলে দোয়া মাহফিল ভাঙ্গার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা

করোনার কারণে থেমে নাই পূর্ণিমাগাঁতী ইউপি চেয়ারম্যানের জনসেবা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৪৫২ জন পড়েছেন

প্রতিদিনের সময় প্রতিবেদকঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্নিমাগাঁতী ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকারের থেমে নেই জনসেবা। প্রতিনিয়ত তিনি ইউনিয়নে মানুষদের বিভিন্ন ভাবে সেবা দিয়ে চলছেন। তৃনমূলের অসহায়, দুস্থ্যসহ মধ্যবিত্তদের সেবায় সর্বাক্ষনিক তিনি ব্যাস্ত রয়েছেন। এ ছাড়া ইউনিয়নের সর্ব শ্রেনীর মানুষের ভাল মন্দসহ সার্বিক বিষয়গুলো অবিরাম দেকবাল করছেন। ছুটে চলছেন তৃনমূলের মানুষের দৌড়গোড়ায়।

জেলার শ্রেষ্ঠ পূর্নিমাগাঁতী ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকার ইউনিয়নবাসীর জন্য যেন হাতেমতাই হয়ে তার আর্বিভাব হয়েছে। আলোর ফেরিওলা হয়ে মৈশাদীর মানুষের সেবা দিচ্ছেন। করোনা পরিস্থিতি মোকাবেলার প্রথম থেকেই তিনি সচেতনতামূলক প্রচারনা শুরু করেন। ইউনিয়নের জন্য সরকারি বরাদ্ধকৃত ত্রানগুলো যথা নিয়েমে বিতরন করে চলছেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় মোঃ আল-আমীন সরকারের কর্মকান্ডে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন সন্তুষ্ঠ রয়েছেন। সন্তুষ্ঠ রয়েছেন, পূর্নিমাগাঁতী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারন।

মোঃ আল-আমীন সরকার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড সদস্যদেরগনকে সাথে নিয়ে করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসাধারনকে সচেতন করে যাচ্ছেন। ইউনিয়ন কয়েক হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটেশান, হ্যান্ড গ্লোবস, সাবান ঔষুধ বিতরন করেছেন। ইউনিয়নের মানুষের জন্য সততা স্টোর চালু করেছেন। যাতে ক্রয়কৃত মূল্য থেকে ৩০% ছাড়ে মালা মাল বিক্রি করে রিতিমত তাকলাগিয়ে দিয়েছেন। গোপনে গোপনে মধ্যবিত্তদের বাড়িতে বাড়িতে ত্রান পৌছে দিচ্ছেন। ইউনিয়নের গ্রাম পুলিশকে সিপটি বাই সিপটি ডিউটিতে রেখেছেন। দোকানপাটগুলো বন্ধ রাখার জন্য কয়েক বার মাইকিং করে সবাইকে সচেতন করেছেন। অসুস্থ্য বাবা মা, স্ত্রী ছেলে সন্তানকে রেখে শুধু ইউনিয়নের মানুষের মঙ্গলের জন্য অবিরাম কাজ করছেন এ মানুষটি।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের বৈশ্বিক মহামারির কারনে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকারের পৃষ্ঠপোষকতায় ইউনিয়নে সততা স্টোর চালু করা হয়েছে।

মোঃ আল-আমীন সরকারের সফলতার গল্প লিখে শেষ করা যাবেনা। ক্লিন ইমেজের একজন, সৎ আদর্শবান মানুষ হিসেবে তার সুনার সর্বমহলে রয়েছে। লোভ লালশার উর্দ্ধে থেকে তিনি যে ভাবে মানব সেবা দিচ্ছেন, তা সত্যি এক বিষ্ময়কর ইতিহাস।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা