1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ছাত্রের উপর হামলায় জবি শিক্ষক সমিতির প্রতিবাদ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৬০১ জন পড়েছেন

জবি প্রতিনিধিঃ এলাকায় মাদক বিক্রির প্রতিবাদ করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি ) শিক্ষার্থী মোঃ আব্দুল আলিম ও তার পরিবারের ওপর ন্যাক্কারজনক হামলার ঘটনায় প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

এক বিবৃতির মাধ্যমে প্রতিবাদ জানিয়েছে জবি শিক্ষক সমিতি। বিবৃতিতে বলা হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ২০২০ এর পক্ষ থেকে আমরা এই বর্বরচিত নির্মম হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। এই ঘটনার দ্রুত তদন্ত করে আইনের আওতায় হামলাকারী মাদক সন্ত্রাসীদের কঠিন শাস্তি দাবী করছি। এব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ছাত্র কল্যাণের পরিচালকের দৃষ্টি আকর্ষণ করছি।

উল্লেখ্য যে , শনিবার টাঙ্গাইলের মধুপুর উপজেলার অরণখোলা গ্রামে মসজিদের পাশে মাদক বিক্রির করছিল কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ী। তখন মাদক বিক্রির প্রতিবাদ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো: আব্দুল আলিম। উক্ত ঘটনার জের ধরে তার বাবা, মা, ভাই, বোনসহ পুরো পরিবারের ওপর নির্মম হামলা চালায় মাদক ব্যবসায়ীরা।
উক্ত ঘটনায় শিক্ষার্থী আলিম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: