1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
টিউলিপ সিদ্দিক শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হিসাবে দায়িত্ব পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা  ভাঙ্গায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংসদ সদস্যের পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে

ঠাকুরগাঁওয়ে ত্রানের দাবিতে সড়ক অবরোধ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৩৫৩ জন পড়েছেন

সুুুুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ‘‘ত্রান দাও, না হয় জীবন নাও‘‘ পোস্টার হাতে সরকারি ত্রাণের দাবিতে ঠাকুরগাঁও পৌরসভার ৯ নং ওয়ার্ড জলেশ্বরী তলা মহল্লাহর ভুখা মানুষরা রাস্তা অবরোধ কর্মসূচী পালন করেছে।

এলাকাবাসীর উগ্যোগে রবিববার বিকাল ৪.৩০ মিনিটে টাঙ্গন ব্রীজের উত্তর পাশের মহাসড়কে এ অবরোধ কর্মসূচী পালন করা হয়। এ সময় শিশু, বৃদ্ধা সহ প্রায় ৩ শতাধিক ভুখা মানুষ এ কর্মসূচীতে অংশগ্রহণ করে। ভুখারা যানবাহন চলাচলের প্রধান এ মহাসড়ক অবরোধ করে রেখে বিভিন্ন স্লোাগন দিতে থাকে।

স্থানীয় ভুখারা বলেন,করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সরকারি নির্দেশনা মেনে ঘরে অবস্থান করছে দেশের মানুষ। এতে মানুষজন কর্মহীন হয়ে পরায় দেখা দিয়েছে খাদ্য সংকট। সরকারি ত্রান এ এলাকায় আসেনি। এখানকার জনপ্রতিনিধিগণ একটিবার খোঁজও নেননি মানুষদের। প্রত্যেকটি বাড়িতে চার বার করে ভোটার আইডি কার্ড নাম ধাম নিয়ে গেলেও ফলাফল শূণ্য। এদিকে কারও কর্ম না থাকায় ব্যপক সমস্যার মধ্য দিয়ে অনাহারে দিন পার করতে হচ্ছে আমাদের। ছোট বাচ্চাদের ক্ষুধার জ্বালা, তাদের কান্না আর সহ্য হয়না। তাই আর কোন উপায় না পেয়ে আজ আমরা রাস্তায় দাড়িয়েছি।

পরে ঠাকুরগাঁও জেলার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক নূর কুতুবুল আলম ঘটনা স্থলে আসেন এবং আগামিকাল ত্রান দেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় স্থানীয় ভুখা মানুষজন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা