1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

ঠাকুরগাঁওয়ে ত্রানের দাবিতে সড়ক অবরোধ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৫৩৮ জন পড়েছেন

সুুুুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ‘‘ত্রান দাও, না হয় জীবন নাও‘‘ পোস্টার হাতে সরকারি ত্রাণের দাবিতে ঠাকুরগাঁও পৌরসভার ৯ নং ওয়ার্ড জলেশ্বরী তলা মহল্লাহর ভুখা মানুষরা রাস্তা অবরোধ কর্মসূচী পালন করেছে।

এলাকাবাসীর উগ্যোগে রবিববার বিকাল ৪.৩০ মিনিটে টাঙ্গন ব্রীজের উত্তর পাশের মহাসড়কে এ অবরোধ কর্মসূচী পালন করা হয়। এ সময় শিশু, বৃদ্ধা সহ প্রায় ৩ শতাধিক ভুখা মানুষ এ কর্মসূচীতে অংশগ্রহণ করে। ভুখারা যানবাহন চলাচলের প্রধান এ মহাসড়ক অবরোধ করে রেখে বিভিন্ন স্লোাগন দিতে থাকে।

স্থানীয় ভুখারা বলেন,করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সরকারি নির্দেশনা মেনে ঘরে অবস্থান করছে দেশের মানুষ। এতে মানুষজন কর্মহীন হয়ে পরায় দেখা দিয়েছে খাদ্য সংকট। সরকারি ত্রান এ এলাকায় আসেনি। এখানকার জনপ্রতিনিধিগণ একটিবার খোঁজও নেননি মানুষদের। প্রত্যেকটি বাড়িতে চার বার করে ভোটার আইডি কার্ড নাম ধাম নিয়ে গেলেও ফলাফল শূণ্য। এদিকে কারও কর্ম না থাকায় ব্যপক সমস্যার মধ্য দিয়ে অনাহারে দিন পার করতে হচ্ছে আমাদের। ছোট বাচ্চাদের ক্ষুধার জ্বালা, তাদের কান্না আর সহ্য হয়না। তাই আর কোন উপায় না পেয়ে আজ আমরা রাস্তায় দাড়িয়েছি।

পরে ঠাকুরগাঁও জেলার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক নূর কুতুবুল আলম ঘটনা স্থলে আসেন এবং আগামিকাল ত্রান দেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় স্থানীয় ভুখা মানুষজন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা