1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

রামগড়ে করোনা ভাইরাস প্রতিরোধ কার্যক্রম পরিদর্শনে সিন্ধুকছড়ি সেনা জোন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৮৮৩ জন পড়েছেন

রামগড় (খাগড়াছড়ি) সংবাদদাতা: রামগড়ে সোমবার(২০ এপ্রিল) সকাল ১১টা থেকে করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলা প্রশাসনের নেওয়া বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেছেন গুইমারা সেনা রিজিয়নের আওতাধীন সিন্ধুকছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর রাহাত আহমেদ পিএসসি, জি।

যৌথ পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন, সিন্ধুকছড়ি ১৪ ফিল্ড রেজিমেন্টের সাব জোন কমান্ডার মেজর মো.জুনায়েদ বিন কবির জি, লেপটেনেন্ট আব্দুল্লাহ আল সাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজীব কান্তি রুদ্র, রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃ সামসুজ্জামান সহ স্হানীয় সাংবাদিকরা।

সেনাবাহিনীসহ যৌথটিম সােনাইপুল বাজারে ফরেনার্স চেকপোস্ট পরিদর্শণ করেন এবং দেশের বিভিন্ন এলাকা থেকে আগমন ও খাগড়াছড়ি- রাঙামাটি জেলায় রামগড় হয়ে প্রবেশে সোনাইপুল চেকপোষ্টের গৃহিত কার্যক্রম সম্পর্কে খোঁজ খবর নেন। পরে সিন্ধুকছড়ি জোনের পক্ষ থেকে রামগড় যুব রেড ক্রিসেন্টের সদস্যদের জন্য হ্যান্ডগ্লাবস তুলে দেন এবং হোম কোয়ারান্টাইনে থাকা নিউ রামগড় প্রথমিক বিদ্যালয়ে থাকা দুইজনের হাতে ত্রাণ তুলেদেন। পরে অসহায় কর্মহীন ১০ টি পরিবারকে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌছে দেন সেনা কর্মকর্তারা।
সিন্ধুকছড়ি জোনের উপ- অধিনায়ক মেজর রাহাত আহম্মেদ পিএসসি,জি এ প্রতিনিধিকে বলেন- মহামারি করোনা ভাইরাস সংক্রমনের আশংকা রোধে সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষে রামগড়ে সচেতনতামূলক প্রচার-প্রচারণা কার্যক্রম অব্যাহত রেখে প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ,স্বাস্থ্যবিভাগ,যুব রেড ক্রিসেন্ট, স্থানীয় সাংবাদিক,জনপ্রতিনিধিসহ অন্যান্য আইন-শৃংখলাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: