1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম

গোপালপুরে যুবলীগ কর্তৃক খাদ্য সহায়তা কার্যক্রম শুরু

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৫৩২ জন পড়েছেন

গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি :

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে, ঘর থেকে বের না হওয়া সমাজের কমর্হীন ও হতদরিদ্র মানুষের মাঝে, মানবিক খাদ্য সহায়তা কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেছে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা ও শহর অাওয়ামী যুবলীগ।

মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালের সম্মুখে, বিশেষ অতিথি হিসেবে টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মির্জা আসিফ মাসুদ সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষদের মাঝে আনুষ্ঠানিকভাবে মানবিক খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. আরিফুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সোহেল, শহর অাওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল কবিরসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আরিফ তালুকদার জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা এবং টাঙ্গাইল-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব ছোট মনির সাহেবের দিকনির্দেশনা অনানুষ্ঠানিকভাবে গোপালপুর উপজেলা ও শহর অাওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ শুরু থেকেই উপজেলার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন কার্যক্রমে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কাজ করে আসছে।
তিনি আরও জানান, গোপালপুর-ভূঞাপুরের গণমানুষের নেতা মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব ছোট মনির মহোদয়ের নির্দেশনায়, মহামারী রোধে আজ থেকে যুবলীগ কর্তৃক ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করা হলো। উপজেলার প্রত্যেকটি অঞ্চলের কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: