1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

চান্দাইকোনা করোনা প্রতিরোধে কাঁচাবাজার স্থানান্তর করা হয়েছে স্কুল মাঠে

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৭৯৩ জন পড়েছেন

অভিজিৎ কুমার দাস সিরাজগঞ্জ প্রতিনিধিঃ করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে চান্দাইকোনা বাজারের মূল কাঁচাবাজার স্থানান্তরিত করে চান্দাইকোনা বহুমুখী উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে বসানো হয়েছে।

মঙ্গলবার চান্দাইকোনা ইউপি চেয়ারম্যান হাজী মোঃ হানান খান স্কুল মাঠে এই কাঁচা বাজার উদ্বোধন করেন। হাজী মোঃ হানান খান আরো জানান, চান্দাইকোনা বাজারে অবস্থিত কাঁচা বাজারে কোনভাবেই লোকসমাগম ঠেকানো যাচ্ছিলনা।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রতিদিন ব্যাপক প্রচেষ্টা চালালেও জনগন তাতে ভ্রক্ষেপ করছেন না। রায়গঞ্জ,তাড়াশ,সলঙ্গার সংসদ সদস্য ডা. আজিজ এর নির্দেশনায় উপজেলা প্রশাসনের সহযোগিতায় সামাজিক দুরুত্ব রক্ষার জন্য চান্দাইকোনা বহুমখী উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে বাজারটি স্থানান্তর করা হয়েছে।

এদিকে উপজেলা প্রশাসনের নির্দেশনায় উল্লাপাড়ার রায়গঞ্জের উপজেলার সকল ইউনিয়নের কাঁচা বাজার পার্শ্ববর্তী স্কুল ও কলেজ মাঠে বসানো হয়েছে। গত শুক্রবার থেকে ইউনিয়ন পর্যায়ে প্রশাসনের এই সিদ্ধান্ত কার্যকর করা হয়।

সামাজিক দুরুত্ব বজায় রেখে দোকানগুলো সাজানো হয়েছে। লোকজনকেও স্বাস্থ্যবিধি মেনে বাজারে কেনা-বেচার জন্য নির্দেশনা দেওয়া হচ্ছে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: