1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু

পূর্ব শত্রুতায় বসতবাড়ীর দেওয়াল ভাংচুর, থানায় অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৪৭৩ জন পড়েছেন

সিলেট জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ব্যাংকার মোঃ আব্দুল মালিক এর বসতবাড়ীর দেওয়াল ভাংচুর করেছে দুষ্কৃতিচক্র।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল ৬টায় ভানুগাছ বাজার এলাকার দক্ষিন কুমড়াকাপন গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ব্যাংকার মোঃ আব্দুল মালিক বাদী হয়ে ৪ জনের বিরোদ্ধে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

লিখিত ঐ অভিযোগ সুত্রে জানা যায়, আব্দুল মালিক মিয়ার সাথে একই এলাকার আজিজ মোল্লার ছেলে দ্বীন ইসলাম (৫০) ও তার স্ত্রী মায়ারুন বেগম (৪০), তাদের ছেলে আশিক মিয়া (২০) ও মাসুম মিয়া (১৮) এর সাথে দীর্ঘদিন থেকে জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। তাছাড়া এই বিষয় নিয়ে একাধিকবার বিচার শালিস হলেও তারা বিচার শালিস না মেনে তিনি ও তার পরিবারের ক্ষতি করার জন্য বিভিন্ন ধরনের পায়তারা করে আসছিল। মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল ৬টায় তিনি তার পরিবারের সদস্যরা ঘুমে থাকাবস্তায় দ্বীন ইসলাম ও তার পরিবারের সদস্যরা মিলে দেশীয় অস্ত্রশস্ত্র, লোহার রড নিয়ে তার বসতবাড়ীর সামনের পাকা দেওয়াল ভাঙ্গা শুরু করের। তখন তিনি এবং তার স্ত্রী দেওয়াল ভাঙ্গার শব্দ শুনে ঘুম থেকে উঠে তাদেরকে বাধা নিষেধ প্রদান করলে দ্বীন ইসলাম ও তার পরিবারের সদস্যরা মিলে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। গালিগালাজের একপর্যায়ে তাদেরকে মারপিট করারও চেষ্টা করে। দ্বীন ইসলাম তাদেরকে হুমকি প্রদর্শন করে যে, যদি তিনি উক্ত বিষয় নিয়ে কোন ধরনের বাড়াবাড়ি করেন তাহলে তাকে এবং তার স্ত্রীকে প্রানে মেরে ফেলবে। দ্বীন ইসলাম তার বসতবাড়ীর দেওয়াল ভাংচুর করিয়া অনুমান ৭,৫০০/-টাকার ক্ষতি করে।

এ বিষয়ে দ্বীন ইসলাম ও তার স্ত্রী মায়ারুন বেগম বলেন, দীর্ঘ ছয় বছর ধরে এই রাস্তার দেয়াল নির্মান হয়েছে। এই দেয়াল নির্মানে আমরা ইট, সিমন্টে দিয়েছি। যাতায়াতের সুবিধার জন্য দেয়ালটি ভাঙ্গা প্রয়োজন তাই ভাঙ্গা হয়েছে।

এ বিষয়ে ব্যাংকার মোঃ আব্দুল মালিক জানান, এই দেয়ালটি আমার জায়গায় আমি নিজে বানিয়েছি। জোরপূর্বকভাবে তারা আমার এই দেয়ালটি ভেঙ্গে ফেলেছে। বর্তমানে এই পরিবারের কারণে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছি। আমার আত্মীয়-স্বজনসহ স্থানীয় মেয়র, ওয়ার্ড কাউন্সিলর সহ এলাকার গন্যমান্য লোকজনদের অবগত করে থানায় লিখিত অভিযোগ করেছি।

এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা