1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

রাতের অন্ধকারে খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন পরিবারের দরজায় যাচ্ছেন ‘সাংবাদিক আকাশ’

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৩১৮ জন পড়েছেন

কিশোরগঞ্জ সদর উপজেলার কয়েকটি গ্রামে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে রাতের অন্ধকারে খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন কিশোরগঞ্জের পরিচিত মুখ ও ‘হৃদয়ে কিশোরগঞ্জ’ সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মো. এস. হোসেন আকাশ।

সাংবাদিক আকাশের ব্যক্তিগত উদ্যোগ ও তার পরিচিত ফেসবুক বন্ধুদের দেওয়া অর্থের সহযোগিতায় কিশোরগঞ্জ সদরের কয়েকটি গ্রামে রাতের অন্ধকারে খাদ্য সামগ্রী উপহার নিয়ে অসহায় ও মধ্যবিত্ত মানুষের ঘরে গিয়ে পৌঁছে দেন।

খাদ্য সমূহের মধ্যে রয়েছে চাউল ৫ কেজি, আলু ৩ কেজি, তেল হাফ লিটার, পেয়াজ ১ কেজি, মসুর ডাল ১ কেজি, মুড়ি ১ কেজি, চিড়া ২ কেজি, লবন ১ কেজি, ছোলা বুট ১ কেজি, মটর বুট ১ কেজি, সাবান ১ পিস, দুধ হাফ লিটার, চিনি ১ কেজি, চা-পাতি ২ প্যাকেট, মরিচের গুঁড়া ১০০ গ্রাম, ধনিয়ার গুঁড়া ১০০ গ্রাম, হলুদের গুঁড়া ১০০ গ্রাম, সরিষার তেল ১ বোতল, নারিকেল তেল ১ বোতল, ক্লোজআপ পেস্ট ১ পিস, সেমাই ১ প্যাকেট, চিনি ১ কেজি, আঠা ২ কেজি, নুডুলস ১ প্যাকেট, রসুন হাফ কেজি, চানাচুর ১ প্যাকেট, খাবার স্যালাইন ১ বক্স, হুইল পাউডার ১ প্যাকেট, টয়লেট টিসু ১ পিস, মশার কয়েল ১ প্যাকেটসহ বাচ্চাদের জন্য চিপস ও বিস্কুট।

এ ব্যাপারে সাংবাদিক আকাশ বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে আমাদের সকলের উচিৎ অসহায় মানুষের পাশে থাকা। এই অসহায়, দিন মজুর মানুষ গুলো আমাদের দেশের জন্য আজীবন কষ্ট করে যাচ্ছে, মহামারী করোনা যতটা ভয়ংকর তার চেয়ে ও ভয়ংকর ক্ষুধার যন্ত্রণা।

মানুষ বাঁচলে দেশ বাঁচবে, আর এই দেশকে বাঁচাতে হলে আগে এই মানুষ গুলোকে বাঁচিয়ে রাখতে হবে।

আসুন আমরা সবাই নিজ নিজ অবস্থান থেকে একটু মানবতার হাত বাড়িয়ে দিয়ে এই অসহায় ও মধ্যবিত্ত মানুষ গুলোর মুখে হাসি ফোটাই।

এর আগে সাংবাদিক আকাশ নিজ অর্থে স্প্রে মেশিন ক্রয় করে কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার বিভিন্ন গ্রামে ও শহরে জীবাণুনাশক স্প্রে করে করোনাভাইরাস প্রতিরোধে তৎপরতা চালিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা