1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন

করোনাযুদ্ধে মাঠে নেমেছেন রাব্বি

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৪৭৯ জন পড়েছেন

করোনার ভয়াল থাবায় দেশের অধিকাংশ জেলা এখন লকডাউন। সময়ের পরিক্রমায় লাশের মিছিলটাও দীর্ঘ হচ্ছে। কিন্তু এগুলোকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অনেক স্বেচ্ছাসেবক মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এমনই একজন স্বেচ্ছাসেবক মুহাম্মাদ আল আমিন রাব্বি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৫ নং ওয়ার্ডের মানুষকে তিনি কোন প্রকার সার্ভিস চার্জ ছাড়া নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বাসায় পৌঁছে দিচ্ছেন। মানুষ যাতে খুব সহজেই তার সহযোগিতা পেতে পারে সেজন্য গত ৯ এপ্রিল তিনি তার ফেসবুক প্রোফাইলে নিজ ফোন নাম্বার দিয়ে একটি পোস্ট শেয়ার করে মানুষকে সার্ভিস চার্জ ছাড়া হোম ডেলিভারি দেয়ার কথাটি জানিয়েছেন। তারপর থেকে ঐ ওয়ার্ডের মানুষও তার সহযোগিতা নিচ্ছে। প্রতিদিনই মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন রাব্বি।

জানা যায় এ কাজ করে তিনি আত্মতৃপ্তি পান। মানবতার সেবায় তার এমন কাজ দেখে অনেকে টিপ্পনী কাঁটে।কিন্তু এগুলো তিনি গায়ে না মেখে মানুষের জন্য নিজেকে উজাড় করে দিচ্ছেন। এ কাজে তাকে নিয়মিত উৎসাহ দেন নাসিক ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জি.এম. সাদরিল। করোনা যুদ্ধে মাঠে কাজ করে যাওয়া রাব্বি বলেন, দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে মানুষের কল্যাণে মানুষকেই নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসতে হবে। তাহলেই করোনা নামক মহামারী মোকাবিলা করা সহজ হবে। আর করোনার সংক্রমণ না কমা পর্যন্ত আমি আমার এই কাজ চালিয়ে যাবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা