1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৫৬১ জন পড়েছেন

ইয়াছির আরাফাত ইবি:বিশ্বব্যাপি চলমান করোনা ভাইরাস এতোমধ্য কেড়ে নিয়েছে ১,৫০,০০০+ তাজা জীবন। বহু মানুষকে করেছে বেকার ও ঘরবন্দি এবং পরিবার থেকে বিচ্ছিন্ন।কাজকর্ম না থাকার কারনে দিনমুজুর, ভ্যান রিকসা চালক,স্বল্পপুজির ব্যবসায়ী ও নিন্ম মধ্যবিত্ত পরিবারে নেমে এসেছে এক ভয়াবহ খাদ্য সংকট। সেই সংকট থেকে সুরক্ষায় দেশের বিভিন্ন স্থানে ঘর থেকে বের না হওয়া শ্রমজীবী ও দরিদ্র মানুষের মাঝে প্রশাসন, বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজনৈতিক নেতাদের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সামগ্রী বিতরণ করা হয়। এই মহামারির সময়ে উপহার সামগ্রী পেয়ে খুশি কর্মহীন ও দরিদ্র মানুষ।

করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কর্মহীন হয়ে পড়া ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার বাকচুয়া গ্রামের নিম্ন আয়ের মানুষদের মাঝে আজ খাদ্য সামগ্রী বিতরণ করেছে ” শৈশবে বাকচুয়া লক্ষিপুর ” নামক একটি স্বেচ্ছাসেবি সংগঠন।মুলত সংগঠন টি বাকচুয়া লক্ষিপুর মাধ্যমিক বিদ্যালেয়ের এস এস সি ব্যাচ-২০০৫ এর দ্বারা পরিচালিত। সংগঠন টি ২০১৫ সাল থেকে মানবতার সেবাই কাজ করে যাচ্ছে।

জানা যায়, প্রায় এক শত দুস্থ,অসহায়, নিন্ম মধ্যবিত্ত মানুষের হাতে ৩ কেজি করে চাল-৫০০ গ্রাম ডাল ও৫০০ মিলি তেল, ১ কেজি আলু, ১ কেজি আটা,৫০০ গ্রাম লবন১ টি সাবান ১ টি মাস্ক,কিছু নগত টাকা ও সচেতনতা মুলক লিপলেট বিতরন করা হয়।

উক্ত উপহার সামগ্রী বিতরনে অংশ গ্রহন করে” শৈশবে বাকচুয়া লক্ষিপুর ” সংগঠনের এক ঝাঁক যুবক।তন্ময় সাহা, শামিম মুন্সি,আব্দুর আলিম,নাজমুল খান,পারভেজ ইমাম,রশিদ,পলাশ সাহা,লুবনা খানম,রোজিনা,কেয়া ,বিপ্লব লস্কর ,মিল্টন হোসেন,হাসান,বেলাল হুসাইন,সাইদুর রহমান,সারমিন এই মহামারি মোকাবেলার এক ক্ষুদ্র প্রয়াস হিসাবে সহায়তা করেছেন।

“শৈশবে বাকচুয়া লক্ষিপুর ” সংগঠনের সেক্রেটারি তন্ময় সাহা বলেন আমাদের এই ক্ষুদ্র উদ্দোগ একটু হলেও সহায়তা করবে গরিব অসহায়দের। এছাড়াও” শৈশবে বাকচুয়া লক্ষিপুর ” সংগঠনের সভাপতি পলাশ সাহা বলেন বর্তমান পরিস্থিতি মোকাবেলায় আমাদের সকলকেই স্বাস্থ্য সচেতনতা ও সরকারের নির্দেশনা মেনে চলতে হবে তাহলে মরন ব্যাধি করোনার ভয়াবহতা অনেকাংশে কমানো সম্ভব। আমাদের মতো সকল সামর্থবানকেই একটু এগিয়ে আসা উচিৎ।

এস/আর/শাহিন রেজা। 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: