1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৩ মে ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

ঠাকুরগাঁওয়ে চালের কার্ড করে দেয়ার নামে প্রতারণার অভিযোগে আইনজীবীকে অর্থদন্ড

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৪৭১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ওএমএসের ১০টাকা কেজি দরের চালের কার্ড করে দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আইনজীবী মমতাজুর রহমান বিপুলকে ১০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন বলেন, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই আইনজীবীকে এই অর্থদন্ড দেয়া হয়।

অর্থদন্ডপ্রাপ্ত মমতাজুর রহমান বিপুল (৫৪) শহরের আশ্রমপাড়া এলাকার প্রয়াত নাসিরুল ইসলামের ছেলে এবং তিনি ঠাকুরগাঁওয়ে আইনজীবী পেশায় নিয়োজিত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ওএমএসের চালের কার্ড করে দেয়ার প্রলোভন দেখিয়ে সবজি ব্যবসায়ী আলমগীর হোসেনের কাছ থেকে ২ হাজার ৫শ টাকা নেন ঠাকুরগাঁওয়ের আইনজীবী মমতাজুর রহমান বিপুল। এরপর ওই সবজি ব্যবসায়ীকে চালের কার্ড না দিয়ে টালবাহানা শুরু করেন।

বুধবার দুপুরে গোপনে এমন খবর পেয়ে জেলা প্রশাসন চত্বরে আইনজীবী মমতাজুর রহমান বিপুলকে আটক করা হয়। ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত বসালে সেখানে ওই আইনজীবী তার দোষ স্বীকার করেন। এরপর দুর্যোগ ব্যবস্থাপনা আইনের ২০১২ এর ৪৩ ধারায় আইনজীবী মমতাজুর রহমান বিপুলকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা