1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড ইতালী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহেরের মায়ের মৃত্যুতে হাসান ইকবালের শোক ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন গুলো কোনভাবেই বন্ধ করতে পারবে না: হাসান ইকবাল নাগরপুরে মাস্ক না পরায় ৯ মামলায় ৭ হাজার ৬শত টাকা জরিমানা নাগরপুরে ৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১ নাগরপুরে শিশু-কিশোরীদের মাঝে কম্বল বিতরণ নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন: হাসান ইকবাল  ঠাকুরগাঁওয়ে দৈনিক ভোরের দর্পন পত্রিকার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালন

দৌলতখানে ৭ টি দোকান ভাড়া মওকুফ করলেন পৌর আ’লীগ সম্পাদক আলমগীর

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৬৬ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি মোঃ ছিদ্দিকঃ করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে ভোলার দৌলতখান পৌরশহরে ৭ টি ব্যবসা প্রতিষ্ঠানের এক মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন দৌলতখান পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মো. আলমগীর হোসেন। তিনি এপ্রিল মাসের ৭ টি দোকানের ভাড়া প্রায় ৭২ হাজার টাকা মওকুফ করে দেন।

দৌলতখান পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মো. আলমগীর হোসেন জানান, পৌর শহরের ৭ টি দোকান ভাড়ায় আমি পেতাম প্রতি মাসে প্রায় ৭২ হাজার টাকা। চলমান করোনাভাইরাসের কারণে ব্যবসায়ীদের দোকান বন্ধ ও বেচাকেনায় মন্দা চলছে। এ অবস্থায় এপ্রিল মাসের ৭ টি ব্যবসায়িক প্রতিষ্ঠানের ভাড়া মওকুফ করা হয়েছে।

দৌলতখান পৌরসভার মেয়র জাকির তালুকদার বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মো. আলমগীর হোসেনের এমন সিদ্ধান্ত সত্যিই প্রশংসার দাবিদার। তার মতো উপজেলার সব মালিকপক্ষরা করোনার কারণে ভাড়াটিয়াদের কথা বিবেচনা করে এ মহতী উদ্যোগ গ্রহণ করবেন বলেও আমি আশা করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা