1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম

লামায় প্রথম করোনা রোগী সনাক্ত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৭১০ জন পড়েছেন

বিপ্লব দাশ,স্টাফ রিপোর্টার : বান্দরবানের লামা উপজেলায় একজন মহিলা শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে, করোনা আক্রান্ত রাশেদা বেগম (৪০) লামা সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেরাখোলা মুসলিম পাড়ার জামাল উদ্দিনের স্ত্রী।

রাশেদা বেগম করোনা আক্রান্তের বিষয়টি (২১এপ্রিল)মঙ্গলবার রাত ১১ টায় লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, আক্রান্ত রোগীর তেমন কোন লক্ষণ নেই। সে সুস্থ আছে। আগামী ৭দিন পরে আমরা আবারো তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করতে পাঠাব। আশপাশের সবার নমুনা সংগ্রহ করা হবে।

লামা সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন জানান, গত ৫ দিন আগে রাশেদা বেগম ও তার স্বামীর করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ মঙ্গলবার রাতে তার রিপোর্ট পজেটিভ আসে। নমুনা সংগ্রহের পর থেকে ওই পরিবারটিকে লকডাউন করা হয়। আগামীকাল বুধবার ওই বাড়ির সকল সদস্যের নমুনা সংগ্রহ করবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসকরা। জামাল উদ্দিন বলেন, তিনি চট্টগ্রামের পটিয়া এলাকায় গাছ কাটার কাজ করতেন। গত ১৩ দিন আগে সে লামায় নিজ বাড়িতে আসে। গত ৫দিন আগে সে ও তার স্ত্রীর করোনার নমুনা নেয় লামা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা।

এদিকে খবর পাওয়া মাত্র করোনা ভাইরাস আক্রান্ত রাশেদা বেগম এর বাড়িতে ছুঁটে আসেন লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন।

উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি সবাইকে নিজ নিজ বাড়িতে থাকার অনুরোধ করেছেন। এছাড়া মেরাখোলা মুসলিম পাড়াটি ও আশপাশের এলাকা লকডাউন ঘোষণা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: