1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন

কাজিপুরে ব্যক্তি উদ্যোগে মাসব্যাপি সহায়তা সামগ্রি প্রদানের উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৯৫ জন পড়েছেন

সিরাজগঞ্জের কাজিপুরের পরানপুর গ্রামের চালকল ব্যবসায়ী আব্দুর রাজ্জাক পবিত্র রমজান উপলক্ষ্যে মাসব্যাপী দুই গ্রামের মানুষকে ত্রাণ সহায়তা দিচ্ছেন। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে প্রথম পর্যায়ে পরানপুর ও রশিকপুর গ্রামের একশ বিশ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবন, আলু, আটা ও পিয়াজ বিতরণ কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী।
এসময় তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, “সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণের মাধ্যমে সমাজের নিম্ন আয়ের মানুষদের কষ্ট অনেকখানি লাঘব হবে।”
আব্দুর রাজ্জাক বলেন, “ঘরে থেকেই করোনার বিরূদ্ধে আমাদের যুদ্ধ করতে হবে। আমি ব্যক্তিগত ভাবে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করে নিজেকে ধন্য মনে করছি।” যাদের সামর্থ আছে তাদেরকে এগিয়ে আসার আহ্বান জানান এবং বলেন প্রতি সাতদিন পর পর এই সহায়তা প্রদান করা হবে।
এই বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, বিশিষ্ট নাট্যকার ও লেখক সাজিদ সাজ্জাদ, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, ইউনিয়ন আ.লীগের সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, কৃষকলীগ সভাপতি শাহ আলম প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *