1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বারহাট্টায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ত্রাণ বিতরণ করলেন ইউএনও

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৯০৮ জন পড়েছেন

মামুন কৌশিক বারহাট্টা প্রতিনিধি :

করোনার প্রভাবে যেন কোন শ্রমজীবি মানুষ অভুক্ত না থাকে সে জন্য গঠন করেছেন প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল।

প্রধানমন্ত্রীর গঠিত তহবিল থেকে বাংলাদেশের প্রতিটি উপজেলার ইউএনও গণ সহায়তা পৌঁছে দিচ্ছেন সাধারণ মানুষদের ঘরে ঘরে।

ব্যাতিক্রম নয় বারহাট্টা উপজেলায়।করোনা সংক্রমণ প্রতিরোধ এবং করোনার প্রভাবের কারণে কর্মহীন হয়ে পরা মানুষদেরকে খাবার পৌঁছে দেওয়ার জন্য প্রতিনিয়ত ছুটে চলেছেন বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোর্শেদ।

প্রায় প্রতিদিনই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের দরিদ্র জনগণের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা।

বারহাট্টা উপজেলার মানুষজন যখন ঘর থেকে বের হতে পারছে না, আবার অনেকেই মোবাইল ফোনের মাধ্যমে সাহায্যের আবেদন করছে, তখন বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌছে দিচ্ছেন তিনি।

প্রতিদিনের মত বৃহস্পতিবার (২৩ এপ্রিল)  সকালে উপজেলার বাউসী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২৫০ জনকে ১০ কেজি করে চাল এবং আসমা ইউনিয়নে ২৫ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লতিফুর রহমান, ইউপি চেয়ারম্যান শেখ তারেক হাবিব, ইউপি সচিব, ইউপি সদস্য প্রমুখ।

ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ১লিটার তেল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ৩ কেজি আলু, ১ টি সাবান রয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোর্শেদ বলেন যে, প্রধানমন্ত্রীর গঠিত ত্রাণ তহবিল থেকে ত্রাণ সামগ্রী আপনাদের কাছে পৌঁছে দেওয়া হবে। তবে করোনা সংক্রমণ রোধে আপনারা সবাই ঘরে থাকুন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: