1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

মনসুরনগর ইউনিয়নে ত্রাণ পেল ৫৫০ পরিবার

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৬০৬ জন পড়েছেন

দেশব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রি জননেত্রী শেখ হাসিনার ঘরে থাকার আহ্বানে সাড়া দেয়া কর্মহীন ৫৫০ পরিবার পেল ত্রাণ সহায়তা। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে চরাঞ্চলের মনসুর নগর ইউনিয়ন পরিষদে এই ত্রাণ বিতরণ কাজের উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম ও সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন। নিরাপদ দূরত্ব বজায় রেখে লাইনে দাঁড়িয়ে এই ত্রাণ গ্রহণ করেন হতদরিদ্ররা। প্রতি পরিবার পেয়েছে ১০ কেজি করে চাল আর সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় এর অর্থায়ণে একটি করে সাবান ও এক কেজি করে আলু।
এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমহর, জিয়াউর রহমান স্বাধীন, যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম শফি, মনসুরনগর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, সাবেক জিএস মুকিত তালুকদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল বারিক, সাধারনণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এরশাদ, সম্পাদক মানিক মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সম্পাদক জনি প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: