1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

শ্রীপুরে একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা।

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১০১৪ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুরে একই পরিবারের চারজনের গলাকাটা বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ।

২৪ এপ্রিল(বৃহস্পতিবার)দুপুরে মালয়েশিয়া প্রবাসী রিজোয়ান কাজলের(৪৮) বাসা থেকে ইন্দোনেশিয়ান প্রবাসী মা স্মৃতি ফাতেমা(৪০),বড় মেয়ে নওরা(১৬),ছোট মেয়ে হাওয়ারীন(১২)ও প্রতিবন্ধী ছেলে সাদিল(৭)এর গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

প্রবাসী কাজলের ছোট ভাই আরিফ জানান,সকাল থেকে উপরের তলায় থাকা ভাবি ও সন্তানদের সাড়াশব্দ না পাওয়ায় তিনি পুলিশকে খবর দেন।
তারা সকলেই পাগলা থানার গোলাবাড়ির তালুকদার বাড়ির স্থায়ী বাসিন্দা।১২ বছর পূর্বে শ্রীপুরের জৈনা বাজার এলাকায় জমি কিনে বসবাস করে আসছিলো।

খবর পেয়ে গাজীপুরের পুলিশ সুপার, শ্রীপুর থানা পুলিশের একাধিক টিম,ক্রাইম সিন ইউনিট,সিআইডি সহ গাজীপুর ৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার রাসেল শেখ জানান,ধারনা করা হচ্ছে ধর্ষণের পর তাদেরকে হত্যা করা হয়ে থাকতে পারে।পুলিশ ঘটনার রহস্য উন্মেচনে কাজ শুরু করেছে।

ক্যাপশনঃ নিহত মা স্মৃতি ফাতেমা এবং তার তিন সন্তান

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: