1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

জামালপুরে ৪৫০ পরিবারের মাঝে জাপান আ.লীগের সভাপতি জুয়েল তরফদারের খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৫০৮ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামীলীগ জাপান শাখার সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার এর নিজ অর্থায়নে মাদারগঞ্জে ত্রাণ  সামগ্রী বিতরণ করা হয়েছে।  বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকায় মাদারগঞ্জের ফাজিলপুর এলাকার অসহায় ও দুঃস্থদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রায় ৫  শ এর মধ্যে মাদারগঞ্জে ৩৫০ জন অসহায় ও দুস্থদের মাঝে  ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এবং  নিজ বাড়ী থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।  ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাউল,ডাউল,আলু,পিয়াজ,লবন,সয়াবিন ও সাবান।

ত্রান বিতরণ এর সময় জাপান আওয়ামীলীগের সভাপতি জুয়েল তরফদার এর পক্ষে উপস্থিত ছিলেন মাদারগঞ্জের ১ নং চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান ও মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য   আলহাজ্ব জহুরুল ইসলাম বাদশা তরফদার। ফাজিলপুর তরফদার বাড়ী জামে মসজিদ কমিটির সভাপতি ও মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মঞ্জুরুল ইসলাম তরফদার।

ফাজিলপুর তরফদার বাড়ী জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক  মোজাম্মেল হক (হিমু)। জাপান প্রবাসী জুয়েল তরফদার এর ছোট ভাই শিপন তরফদার ও ভাতিজা আশিকুল ইসলাম মিশু তরফদারসহ মসজিদের ইমাম ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জাপান আওয়ামী লীগ সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার জানান, “আমি যে খাদ্য সহায়তা প্রদান করেছি এটা আরও বাড়ানো হবে যদি বর্তমান অচলাবস্থা দীর্ঘায়িত হয়। করোনার ভয়াবহ থাবা থেকে আমার জামাল্পুরবাসী-সহ গোটা দেশকে রক্ষায় মহান আল্লাতায়ালার কাছে সকলের দোয়া কামনা করেন।”
তিনি আরও বলেন, “আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন করোনার ভয়াবহ ছোবল থেকে সুস্থ থাকেন এবং আল্লাহ আমাদেরকে করোনা থেকে রক্ষা করেন।”
উল্লেখ্য যে, বৃহস্পতিবার সকালে ফাজিলপুর তরফদার বাড়ি জামে মসজিদ এ ৪ টি এসি উদ্বোধন করা হয়েছে, এছাড়াও মসজিদে ঝাড়বাতি, কার্পেটসহ নানা আসবাবপত্র দিয়েছেন তিনি। তিনি প্রায় ৫ লক্ষ টাকার সহযোগিতাসহ মসজিদের উন্নয়ন কল্পে সার্বিক সহযোগিতা করে আসছেন। আরো যেন ধর্মীয় প্রতিপ্রতিষ্ঠান এ এবং অসহায় দরিদ্র মানুষের যে কোন বিপদে পাশে থেকে সহযোগিতা করতে পারেন এ জন্য  সকলের দোয়া কামনা করেছেন জাপান আওয়ামীলীগের সভাপতি জুয়েল তরফদার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: