1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৫ অপরাহ্ন

অসহায় মানুষের মুখে এক চিলতে রোদ্দুর হাসি ফোটালেন ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৮৪ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ
পথে ঘাটে যাদের বসবাস আর কর্মব্যস্থ সময় পার করেন এবং দায়িত্ব পালন করত গিয়ে সময় মত ইফতার করার সময় নেই যাদের। আজ শনিবার রমজানের প্রথম ইফতারিদিনে  ত্রাণ  নিয়ে ঐসব মানুষের পাশে গিয়ে খাদ্যদ্রব্য ও ইফতার সামগ্রী নিয়ে দাড়িয়েছেন সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকার।
প্রত্যক্ষদর্শীরা জানান, করোনাভাইরাসের কারণে বাংলাদেশের জনপ্রতিনিধিরা ভয়ে ঘর থেকে বের হয়নি। সেখানে সিরাজগঞ্জ-উল্লাপাড়ার পূর্ণিমাগাতী ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকার প্রতিদিন ইউনিয়নের প্রত্যান্ত অঞ্চলে অনাহারে থাকা মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রি পৌঁছে দিচ্ছেন। পথে পথে ঘুরে ইফতার বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকার। প্রথম রোজার ইফতারেরসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঠিক আগমুহূর্তে নিজের বাইকে করে ঘুরে ঘুরে বিভিন্ন পেশাজীবী ও অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছেন সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকার।
আজ সকালে মাহে রমজান উপলক্ষে রোজার প্রথম দিনে সিরাজগঞ্জ-উল্লাপাড়ার পূর্ণিমাগাতী ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকার করোনা ভাইরাসের কারণে অসহায় , দরিদ্র, খেটে খাওয়া ও বেকার মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ।
এবং বিকেলে থেকে তার নিজস্ব বাইক দিয়ে তার স্বেচ্ছাসেবক টিম সহ ইফতার নিয়ে বেরিয়ে পড়েন ইউপি চেয়ারম্যান। যারা পেটের দায়ে জরুরি পণ্য গন্তব্যে পৌঁছে দিতে পথে নেমেছিলেন কিন্তু যথাসময়ে ইফতারের আগে গন্তব্যে যেতে পারেনি এবং যাদের পথেই বসবাস- এই অসহায় মানুষদের হাতে ইফতার ও খাবার পানি তুলে দেন সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকার। এ সময় তিনি দায়িত্বপালনরত গ্রাম্য পুলিশ সদস্যের হাতেও ইফতার ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন।
এ বিষয়ে জানতে চাওয়া হলে চেয়ারম্যান মোঃ আল-আমীন সরকার বলেন, অসহায় মানুষগুলো পথে না খেয়ে ইফতার এর সময় পার করবে, জনগণের প্রতিনিধি এবং একজন নাগরিক হিসেবে আমি তা মানতে পারিনা। তাই আমার সামার্থনুযায়ী চেষ্টা করেছি। এটা অব্যাহত রাখার চেষ্টা করবো ইনশাল্লাহ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা