1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

দেশসেরা উদ্ভাবক মিজানের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১৩০ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ দেশে বাড়ছে করোনা আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। এতে কর্মহীন ও বেকার হয়ে পড়ছে অনেক মানুষ।খাদ্য সংকটে ভুগছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।পথঘুরে পাগল,পশু ও ছিন্নমূল মানুষের করোনার প্রভাবে খাদ্য সংকট প্রকট হচ্ছে।

হোটেল রেস্তোরাঁ ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের কারণে খেতে পারছেনা তারা।এসময়ে পথঘুরে পাগল ও কুকুর খুঁজে খুঁজে রান্না করা খাদ্য সরবরাহ করছে বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন।সমাজ থেকে বিচ্ছিন মানুষ ও কুকুরকে খাদ্য সরবরাহ করতে পেরে খুশি উদ্ভাবক মিজানুর রহমান।তার সাথে ছিলেন, যশোর সদর উপজেলার চুরামনকাটি প্রেসক্লাবের সহ-সভাপতি আলমগীর হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক জসিম উদ্দিন।

শনিবার বিকেলে শার্শা ও চৌগাছা উপজেলার চৌগাছা, কাবিলপুর,শাহজাদপুর কাশিপুর,পাকশিয়া,শাড়াতলা, গোড়পাড়া বাজারে রাস্তায় থাকা মানুষদের মাঝে রান্না করা খাবার ও বেশকিছু পশু-পাখিদের মাঝে খাবার সরবরাহ করছেন উদ্ভাবক মিজানুর রহমান শার্শা উপজেলা প্রশাসন,শুভাকাঙ্খী ও ব্যক্তি উদ্যোগে খাদ্য সরবরাহ করেন তিনি।প্রতিদিন দিচ্ছেন অর্ধশত প্যাকেট খাদ্য।এর ধারাবাহিকতা ধরে রাখতে জনপ্রতিনিধি ও বিত্তবানদের সহযোগিতা চান তিনি।

দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান বলেন,পরিবেশ ও সমাজে নিজেকে রক্ষায় নয় জীব বৈচিত্র রক্ষায় ও দুর্যোগে কাজ করছেন তিনি।করোনার এসময়ে প্রত্যেক জনকে কমপক্ষে ২টি করে গাছ লাগানোর আহব্বান জানান তিনি।এ দুর্যোগে দেশ ও জাতির সহযোগিতায় সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানান দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা