1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
বন্ধ হচ্ছে ঠাকুরগাঁও পৌরসভার মধ্যে টোল আদায় ভারতে জেল খেটে বেনাপোল দিয়ে দেশে ফিরেছে ২৫ জন তরুন তরুনী সিলেটে বর্ন্যার্তদের মাঝে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ  ঠাকুরগাঁওয়ে শহীদ জননী জাহানারা ইমামের ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত ফুলবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাগরপুরে নানা কর্মসূচি যুগান্তরের নাগরপুর প্রতিনিধির মায়ের মৃত্যু, দাফন সম্পর্ণ নাগরপুরে ৬শত পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল বাস টার্মিনালের ভিতর থেকে মালিকবিহীন ১০পিচ স্বর্ণের বার উদ্ধার বেনাপোল হ্যান্ডলিং শ্রমিকদের জন্য বুস্টার ডোজের ভ্যাকসিন বুথ উদ্বোধন

দৌলতখানে ইমাম ও মোয়াজ্জেম দের মাঝে ত্রান সামগ্রী বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১৮৬ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি মোঃ ছিদ্দিক

ভোলার দৌলতখানের চরখলিফা ইউনিয়নের চেয়ারম্যন জনাব মেহেদী মাসুদ মুকু খানের নিজ উদ্যোগে প্রতি বারের ন্যয় এবার রমজানেও ১৯০ জন মসজিদের ইমাম ও মোয়জ্জিন কে ৫০ কেজি চাল ১০ কেজি আলু ও ২ কেজি ডাল বিতরন করা হয়েছে। আজ শনি বার দুপুর ১২ টায় চরখলিফা ইউনিয়ন কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব ত্রান সামগ্রী বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন, চরখলিফা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মেহেদী মাসুদ মুকু খান, ইউপি সদ্যস্য মোঃ জাহিদ হোসেন টিটুসহ, পরিষদের অন্যান্য সদ্যস্য বৃন্ধ।

পরিষদের চেয়ারম্যন মেহেদী মাসুদ মুকু খান বলেন, আমি ইতি পূর্বে এ চরখলিফা ইউনিয়নে প্রতি রমজানের ন্যয় এবার রমজানেও ১৯০ জন ইমাম ও মোয়জ্জিন কে ৫০ কেজি চাল ১০ কেজি আলু ও ২ কেজি ডাল বিতরন করেছি। এবং মধ্য বিত্ত পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে এ ত্রান সামগ্রী পৌছে দিচ্ছি। ইনশাআল্লাহ যত দিন এ করোনা ভাইরাসের প্রাদূরভাব থাকবে ততো দিন আমরা ভোলা ২ আসনের সাংসদ আলহ¦াজ আলী আজম মুকুলের নির্দেশ ক্রমে আমাদের এ ত্রান অব্যহত থাকবে।

এসময় আরো বলেন, চরখলিফা ইউনিয়নে ২৩২৯ জেলেকে দুইবারে জেলে পূর্নবাসনের জন্য ত্রান সামগ্রী দেয়া হয়েছে। ১০০০ হত দরিদ্র পরিবারকে দুই বারে চাল ডাল ও আলু দেয়া হয়েছে।
একান্ত সাক্ষাতকারে তিনি বলেন, যেহেতু করোনা ভাইরাসের সংক্রমনে দোকান পাট বন্ধ রয়েছে সেহেতু এ চরখলিফা ইউনিয়নের প্রতিটি চায়ের দোকান কর্মচারী, প্রতিটি টেইলার্স (খলিফা) শীল, মুচী, অটো ও মাহিন্দ্রা ড্রাইভার দেরকে এক বস্তা করে ত্রান সামগ্রী দিবেন বলে জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা