1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

লোহাগড়ায় উপসর্গ ছাড়াই আরেক স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ২৮৯ জন পড়েছেন

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরেক স্বাস্থ্যকর্মীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শরীফ শাহাবুর রহমান শনিবার (২৫ এপ্রিল) দুপুরে ওই স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হওয়ার কথা নিশ্চিত করেন।

এ নিয়ে এ হাসপাতালের ছয়জনের করোনা শনাক্ত হলো।শরীফ শাহাবুর রহমান জানান, গত ২২ এপ্রিল ওই হাসপাতালের কিছু চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়।

এর মধ্যে তার করোনা শনাক্ত হয়। তিনি বহির্বিভাগের রোগীদের ওষুধ সরবরাহ করতেন। তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। আগে শনাক্ত হওয়া পঁাচজন হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নড়াইলে করোনাভাইরাস শনাক্ত হওয়া সাতজনই লোহাগড়া উপজেলার। এর ছয়জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী। একজন লোহাগড়া পৌর এলাকার পারছাতরা গ্রামের বাসিন্দা। তিনি নরায়ণগঞ্জে একটি কোম্পানিতে চাকরি করতেন। সেখান থেকে বাড়িতে এসে করোনা শনাক্ত হন। আক্রান্তদের কোনো উপসর্গ ছিল না। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা