1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম
চালু হতে যাচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন  আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে- আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সাংবাদিক মিলনের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত কবি শাহ্ কামাল আহমদকে আন্তর্জাতিক সাহিত্য অ্যাওয়ার্ড প্রদান করায় সাহিত্য আড্ডা ও নৈশভোজ অনুষ্ঠিত রাজশাহীতে দশম আন্তর্জাতিক যোগ দিবস উদযাপন  রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ সমবায়ভিত্তিক কৃষি বিপ্লব গড়ে তুলতে হবে: প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু 

শ্রীমঙ্গলে করোনা পজিটিভ হওয়া ব্যক্তির বাসায় উপহার পাঠালেন জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৭০৫ জন পড়েছেন

আব্দুস শুকুর, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডে শুক্রবার (২৪ এপ্রিল) ২৬ বছর বয়সী এক যুবকের শরীরে করোনা ভাইরাস এর পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। এমন খবরে শ্রীমঙ্গলে পুরো উপজেলাজুড়ে মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করতে দেখা যায়।

করোনা প্রোজেক্টের রিপোর্ট আসার সাথে সাথে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান ও শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী ওই ব্যক্তির বাসায় পৌঁছায়।

ঘটনাস্থলে পৌঁছালে ওই ব্যক্তির শারীরিক অবস্থা স্বাভাবিক দেখতে পান তারা। তখন সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান হ্যান্ড মাইকের মাধ্যমে কাউকে আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ জানান। পাশাপাশি ওই বাসায় থাকা অন্যান্য ব্যক্তিদের আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহ্বান জানান।

এদিকে শনিবার (২৫ এপ্রিল) মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম (বার) ওই ব্যক্তির বাসায় উপহার হিসাবে ইফতার সামগ্রী পাঠান।

জেলা পুলিশ সুপারের পক্ষে এই ওই ব্যক্তির বাসায় উপহার গুলি পৌঁছে দেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান। এসময় উনার সাথে ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা ও পুলিশ পরিদর্শক অপারেশন নয়ন কারকুন।

এবিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান জানান জেলা পুলিশ সুপার ফারুক আহামেদ পিপিএম (বার) এর পাঠানো কিছু উপহার আমরা ওই ব্যক্তির বাসায় পৌঁছে দেই এবং ওই বাসেতে থাকা সবাইকে যেকোনো প্রয়োজনে তাদের ফোন করে জানানোর জন্য বলা হয়।

তিনি আরো জানান জেলা পুলিশের পক্ষ থেকে তাদের জন্য সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে এবং এবিষয়ে কাউকে আতঙ্কিত হওয়ার কিছু নেই। যে ব্যক্তির করোনা প্রতিটি পাওয়া গেছে ওই ব্যক্তি এখন স্বাভাবিক আছেন। অল্প কিছুদিনের মধ্যে ওই ব্যক্তি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলেও তিনি আশা প্রকাশ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: